বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৩ ০০:০০ টা

বগুড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কেটে দিয়েছে সন্ত্রাসীরা

বগুড়ায় ছাত্রলীগ নেতার কব্জি কেটে দিয়েছে সন্ত্রাসীরা

বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছাত্রলীগ নেতা বেনজির আহম্মেদকে (২৪) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। আজ বৃহস্পতিবার দুপুরে পরীক্ষা শেষে ফেরার পথে সন্ত্রাসীরা তাকে ধাওয়া করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

আহত বেনজির ওই কলেজের ইসলামের ইতিহাসের ৪র্থ বর্ষের ছাত্র ও নাটোরের সিংড়া উপজেলার খন্দকার বরবরিয়া গ্রামের মৃত তোজাম্মেল হকের পুত্র।

জানা যায়, আজ দুপুর ১টায় বগুড়া সরকারি শাহ সুলতান কলেজ পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা শেষ করে রিক্সায় যাওয়ার পথে শহরের শেরপুর রোডস্থ কানুছগাড়ীতে পেৌঁছলে একদল সন্ত্রাসী তাকে ধারালো অস্ত্র নিয়ে তাড়া করে। এসময় বেনজির প্রাণ ভয়ে দৌড়ে পাশের একটি ওষুধের দোকানে আশ্রয় নেয়। সেখান থেকে টেনে হিঁচড়ে বাহিরে এনে ধারালো অস্ত্র দিয়ে হাতে ও উরুতে কুপিয়ে আহত করে। সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময়  ২/৩টি ককটেল ফাটিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা বেনজিরকে উদ্ধার করে প্রথমে বগুড়া মোহম্মদ আলী হাসপাতালে পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সবশেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক রেজাউল আলম জুয়েল জানান, আহত বেনজিরের বাম হাতের কব্জি কাটা এবং উরুর তিনটি স্থানে ছুরিকাঘাতের দাগ রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

বগুড়া সদর থানা অফিসার ইনচার্জ সৈয়দ সহিদ আলম জানান, পরীক্ষা দিয়ে ফেরার সময় শহরের কানুছগাড়ী এলাকায় তিনি হামলার শিকার হন। কারা এই হামলা চালিয়েছে তা নিয়ে তদন্ত চলছে।
 

সর্বশেষ খবর