বুধবার, ২০ নভেম্বর, ২০১৩ ০০:০০ টা

আ.লীগ নেতার পা ভেঙ্গে দিলো নিজ দলের ক্যাডাররা

আ.লীগ নেতার পা ভেঙ্গে দিলো নিজ দলের ক্যাডাররা

বিলের জলমহালের মাছের টাকার ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে নিজ দলীয় ক্যাডারদের মারপিটের শিকার হয়েছেন পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়ন আ.লীগ সভাপতি এএইচএম কামরুজ্জামান খোকন (৪৭)। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে পৌরসভার হরিসভা সড়কে তাকে একা পেয়ে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে দুবৃর্ত্তরা। রাতেই তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই রাতেই পুলিশ জাহিদ (৩২) নামের এক যুবলীগ কর্মীকে আটক করেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা চলছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রত্যক্ষদর্শী জানায়, এ দিন রাত ৮টার দিকে মোটরসাইকেল নিয়ে খোকন বাসায় যাচ্ছিলেন। পথে হরিসভা সড়কের কৃষ্ণকুণ্ডুর মোড়ে আগে ওঁৎ পেতে থাকা দলীয় প্রতিপক্ষের ফরিদ মেম্বার, হাফিজ, মিলনসহ একদল ক্যাডার লোহার পাইপ ও রড নিয়ে তার ওপর হামলা করে। তারা এলোপাথারি পিটাতে থাকলে তিনি ভয়ে চিৎকার শুরু করেন। এ সময় পাশেই হরিসভায় কীর্তন শোনা লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে গুরুতর আহতবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

হাসপাতালের আবাসিক চিকিৎসক সজিবুর রহমান জানান, তার বাম পায়ের হাঁটুর নিচের অংশ গুড়িয়ে গেছে। সেজন্য তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মুন্সি জানান, রাতেই হাসপাতাল এলাকা থেকে ওই এলাকার জাহিদুর রহমান জাহিদ নামের একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
হামলার শিকার আহত আ.লীগ নেতা খোকন স্থানীয় সাংবাদিকদের জানান, উপজেলা আ.লীগের পড়্গের যুবলীগ নামধারী সন্ত্রাসী ক্যাডার ফরিদ, মিলন ও হাফিজুরা আমাকে হত্য করতে হামলা করেছিলো।

ইতোপূর্বেও চাটমোহর পৌর এলাকায় তাকে মারধর করার জন্যে তারা সশস্ত্র অবস্থায় তাকে খুঁজেছে।

এ ব্যাপারে আহত খোকনের অভিযোগ অস্বীকার করে উপজেলা আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো বলেন, কথিত খলিশাগাড়ী বিলের জলমহালে মাছধরতে এমপি তার লোকদের দিয়েছে। এখানে আমার কোন ভূমিকা নেই। আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করতে এমপি অপপ্রচার করছে। তিনি এ ঘটনার নিন্দা জানান।
 

সর্বশেষ খবর