শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৩ ০০:০০ টা

পুলিশের সাথে সংঘর্ষে ৬ পুলিশসহ আহত ২৬

পুলিশের সাথে সংঘর্ষে ৬ পুলিশসহ আহত ২৬

টাঙ্গাইলে বিএনপির মিছিল থেকে আওয়ামী লীগের বিলবোর্ড ভাংচুর করার সময় পুলিশ ও বিএনপি-জামায়াত কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ বিএনপি-জামায়াত কর্মীদের ছত্রভঙ্গ করতে ১৬ রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট ছোড়ে।

এসময় জেলা শ্রমিক দলের মনিরুজ্জামান মনির, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফ পাহেলীসহ অন্তত ২০ জন আহত হয়েছে বলে জেলা বিএনপি দাবি করেছে। এঘটনায় ৬ পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ এঘটনাস্থল থেকে বিএনপির ৬ কর্মীকে আটক করে।

টাঙ্গাইল মডেল থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, জেলা বিএনপির উদ্যোগে একটি শান্তিপূর্ণ মিছিল শহরের ভিক্টোরিয়া রোড হয়ে যাওয়ার সময় শহরের নিরালার মোড়ে হঠাৎ কতিপয় নেতাকর্মীরা আওয়ামী লীগের বিলবোর্ড ভাংচুর শুরু করে। এ সময় পুলিশ বিলবোর্ড ভাংচুর করতে বাধা দিলে বিএনপি-জামায়াত কর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারসেল ও রাবার বুলেট ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় ইট পাটকেলের ঢিলে অন্তত ৬জন পুলিশ সদস্য আহত হয়।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল অভিযোগ করে বলেছেন, বিনা উষ্কানিতে পুলিশ আমাদের শান্তিপূর্ণ মিছিলে হামলা চালিয়েছে। এতে করে বিএনপির ১০ নেতাকর্মী গুলিবিদ্ধ হয়েছে। এছাড়া পুলিশ আমাদের ৬ জন কর্মীকে গ্রেফতার করেছে।

সর্বশেষ খবর