শিরোনাম
সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা

এক পলক

পোলট্রিফিড নিয়ে উধাও
রূপগঞ্জে ৩০০ বস্তা পোলট্রিফিড বোঝাই ট্রাক নিয়ে পালিয়ে গেছে চালক। উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় শনিবার রাতে এ ঘটনা ঘটে। রূপসী এলাকার আফতাব ফিড মিল থেকে ৭ লাখ টাকার মুরগির খাবার বগুড়া নেওয়ার জন্য ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১১-১৩৫৮) ভাড়া করা হয়েছিল।
-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

জাদুঘর উদ্বোধন

গোয়ালন্দ উপজেলার কাশিমা গ্রামে ব্যক্তি উদ্যোগে প্রতিষ্ঠিত মুক্তিযুদ্ধ জাদুঘর গতকাল উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকীর আবদুল জব্বার। মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা নিজ বাড়িতে জাদুঘরটি প্রতিষ্ঠা করেন।

-রাজবাড়ী প্রতিনিধি

 

১২০০ আম গাছ কর্তন

ঠাকুরগাঁওয়ের পূর্বশত্রুতার জেরে শনিবার রাতে ১২০০ আম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। ক্ষতিগ্রস্ত আবদুল হাদী জানান, গড়েয়া ঢাঙ্গীপাড়া গ্রামের খলিল, সাইদুল ও দুলু প্রায়ই তার কাছে চাঁদা দাবি করত। না দেওয়ায় নানা হুমকি দেন তারা। এর জেরে রাতের অাঁধারে তারা গাছগুলো কেটে ফেলেছে। এ ঘটনায় ঠাকুরগাঁও থানায় অভিযোগ দায়ের হয়েছে।

-ঠাকুরগাঁও প্রতিনিধি

 

সংবাদ কর্মীকে মারধর

সৈয়দপুরের স্থানীয় একটি সাপ্তাহিকের কর্মী তন্ময় মলি্লককে মারধর করেছে দুর্বৃত্তরা। শহরের মুন্সিপাড়ায় শনিবার রাতে এই ঘটনা ঘটে। মুন্সিপাড়ায় অপরাধ কর্মকাণ্ড সম্পর্কে ওই সাপ্তাহিকে সম্প্রতি একাধিক সংবাদ প্রকাশিত হয়। ফলে অপরাধীদের টার্গেট হন তন্ময়। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

-সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 

১৮ নেতা-কর্মী হাজতে

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা বিএনপির ১৮ জন নেতা-কর্মীকে হাজতে পাঠানো হয়েছে। গতকাল পৌর যুবদলের সভাপতি মহর উদ্দিনসহ বিএনপির ১৮ নেতা-কর্মী আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে নামঞ্জুর করে তাদের হাজতে পাঠানোর নির্দেশ দেন।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

 

তুলার গুদামে আগুন

মাদারীপুরের কালকিনির ভুরঘাটা নুরু হাওলাদার মার্কেটের একটি তুলার গুদামে গতকাল অগি্নকাণ্ডের ঘটনা ঘটে। এতে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান গুদাম মালিক আনিচুর রহমান। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে প্রাথমিকভাবে ধারণা করছেন ফায়ার সার্ভিসের লোকজন। -মাদারীপুর প্রতিনিধি

 

তিন বাড়িতে ডাকাতি
সাভার পৌর এলাকায় তিন বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। নামা গেন্ডা মহল্লার ইতালি প্রবাসী আসাদুল ইসলাম, আবদুল লতিফ ও কালামের বাড়িতে শনিবার রাতে এই ডাকাতি হয়। বাড়ির লোকজনকে জিম্মি করে স্বর্ণালঙ্কারসহ ২৫ লাখ টাকার মালামাল লুট করে ডাকাতরা। তাদের হামলায় আহত হন আটজন।
-সাভার প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় মৃত্যু
গাজীপুর মহানগরের শুকুন্দিবাগ এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। এলাকাবাসীর খবরে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
-গাজীপুর প্রতিনিধি

সর্বশেষ খবর