শিরোনাম
শনিবার, ১১ জানুয়ারি, ২০১৪ ০০:০০ টা

কালীগঞ্জে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কৃষ্ণপুর গ্রামে শুক্রবার দুপুরে কামাল হোসেন (৩৫) নামের হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় আহত হয়েছে রেবা বিশ্বাস (৪০) ও অরুণ কুমারসহ (১৫) তিনজন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। নিহত কামাল কৃষ্ণপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে। জানা গেছে, এক বছর আগে কৃষ্ণপুর গ্রামের শহিদুল নামে এক যুবক খুন হয়। খুনের তিন দিন পর তার গলিত লাশ উদ্ধার করে পুলিশ। সেই হত্যা মামলার এক নম্বর আসামি ছিল কামাল হোসেন। শুক্রবার দুপুর ২টার দিকে খুন হওয়া শহিদুলের পরিবারের লোকজন কামালকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে বলে অভিযোগ করেন কামালের বাবা মতিয়ার রহমান।

নড়াইলে যুবকের লাশ উদ্ধার : নড়াইল প্রতিনিধি জানান, কালিয়া উপজেলার পাটকেলবাড়ি গ্রামের একটি বেগুন ক্ষেত থেকে মামুন গাজী (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মামুন বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার হিজলা গ্রামের কবির গাজীর ছেলে। পারিবারিক সূত্রে জানা গেছে, ৬ জানুয়ারি বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন মামুন।

গোবিন্দগঞ্জে রহস্যজনক মৃত্যু : গাইবান্ধা প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চরপাড়া গ্রামে গত বৃহস্পতিবার রাতে জামাই আশরাফুল ইসলামের (৫০) শ্বশুরবাড়িতে রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। আশরাফুল ইসলাম গোবিন্দগঞ্জ সদরের শিল্পপাড়ার দুলু মিয়ার ছেলে। গোবিন্দগঞ্জ থানার ওসি জানান, আশরাফুল দীর্ঘদিন থেকে শ্বশুর ধলু মিয়ার চরপাড়ার বাড়িতে স্ত্রী-সন্তানসহ বাস করতেন। নিহতের স্ত্রী শিউলী বেগমের দাবি, ঋণের কিস্তি নিয়ে পারিবারিক কলহের জের ধরে তার স্বামী বিষপান করে মারা গেছেন।

সর্বশেষ খবর