রবিবার, ১৯ জানুয়ারি, ২০১৪ ০০:০০ টা

এক পলক

বৌ-শাশুড়ির বিষপান

গোপালগঞ্জে পারিবারিক কলহের জের ধরে একসঙ্গে বিষপান করে আত্দহত্যার চেষ্টা করেছেন বৌ-শাশুড়ি। এতে শাশুড়ি রুমা বেগমের মৃত্যু হয়েছে। আর অসুস্থ হয়ে হাসপাতালে পুত্রবধূ লোবানা বেগম। সদর উপজেলার মধুপুর গ্রামে গতকাল ভোরে এ ঘটনা ঘটে।

-গোপালগঞ্জ প্রতিনিধি

 

হাতির আক্রমণে মৃত্যু

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু হয়েছে। নিহত কৃষকের নাম নুরুল ইসলাম (৫৪)। শনিবার ভোররাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার আশারতলীর প্রধান ঝিড়ি এলাকায় এ ঘটনা ঘটে। অন্যদিকে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ভারতীয় সীমান্ত এলাকায় শুক্রবার রাতে বন্যহাতির দল গুঁড়িয়ে দিয়েছে ছয় কৃষকের বসতবাড়ি। এ সময় হাতির আক্রমণে মারা যায় একটি গরু ও ছাগল।

-বান্দরবান ও জামালপুর প্রতিনিধি

 

মরা গরুর মাংস বিক্রি করায়...

মেহেরপুর শহরের নিউমার্কেট থেকে মরা গরুর মাংস বিক্রিকালে ২ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় সুজন নামে অপর এক ব্যবসায়ী পালিয়ে যায়। আটকরা হলো ইসরাইল ও মিন্টু।

-মেহেরপুর প্রতিনিধি

 

বরের আত্দহত্যা

মৌলভীবাজারের বড়লেখায় পারিবারিক কলহের জেরে ওয়ালিমার অনুষ্ঠান চলাকালে গলায় ছুরি চালিয়ে আত্দহত্যা করেছে বর ফজলুল হক (৩৫)। তিনি উপজেলার দাসের বাজার ইউপির সুড়িকান্দি গ্রামের মৃত মুফচ্ছির আলীর ছেলে।

-মৌলভীবাজার প্রতিনিধি

 

মাদকসহ ট্রলার জব্দ

কঙ্বাজারের টেকনাফে নাফনদীর মোহনায় ৬০ লাখ টাকার মাদকসহ একটি ট্রলার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। এদিকে ঝালকাঠিতে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে আটক করেছে পুলিশ। আটকরা হল- বাকেরগঞ্জের নজিবুর রহমানের স্ত্রী শিউলী বেগম (৩৫) ও তার বোনের ছেলে মনজুরুল আলম (৩০)।

-টেকনাফ ও ঝালকাঠি প্রতিনিধি

 

ট্রাক ছিনতাই

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের পুখুরিয়া এলাকায় ট্রাক ড্রাইভার, হেলপার ও রাখলকে মারধরের পর অজ্ঞান করে মহিষসহ ট্রাক নিয়ে পালিয়ে গেছে ছিনতাইকারীরা। গতকাল সকালে ঘিওর থানা পুলিশ মহাসড়কের পাশে সরিষা খেত থেকে আহত ট্রাক ড্রাইভার মাহাবুব, হেলপার তবিবর ও রাখাল বিল্টুকে উদ্ধার করে ঘিওর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেছে।

-মানিকগঞ্জ প্রতিনিধি

 

হাত-পা বেঁধে সর্বস্ব লুট

সিরাজগঞ্জে মহাসড়কে গাছের গুড়ি ফেলে ট্রাকের গতিরোধ করে ট্রাকে থাকা গরু ব্যবসায়ীদের হাত-পা বেঁধে সশস্ত্র ডাকাতদল প্রায় ৩৫ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে। পুলিশ অভিযান চালিয়ে বাদশা নামে এক ডাকাতকে আটক করে। শুক্রবার রাতে কামারখন্দ উপজেলার কোনাবাড়ি চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

 

মাদকবিরোধী সভা
সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষর্থীদের নিয়ে গতকাল অনুষ্ঠিত হয় মাদকবিরোধী আলোচনা সভা। কলেজের ভবনে বিকালে সভা শেষে শিক্ষার্থীদের মাদকবিরোধী প্রামাণ্য চিত্র দেখানো হয়। রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নূর ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক আমির হোসেন। 
-সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি 

এএসআই প্রত্যাহার
আসামির স্বজনদের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে গাজীপুরের কালিয়াকৈর থানার এএসআই জাকির হোসেনকে গাজীপুর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। শনিবার গাজীপুরের পুলিশ সুপার আব্দুল বাতেনের নির্দেশে তাকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।
-গাজীপুর প্রতিনিধি

দোকানে হামলা ভাঙচুর 
গাজীপুরের শ্রীপুরে শ্রীপুর-গোসিঙ্গা সড়কের সিএনজি স্ট্যান্ডের আধিপত্য বিস্তারকে কেন্দ করে হাতাহাতি বাগ্বিতন্ডা, দোকান ও শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসাধীন রোগীর ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন হুমায়ুন আহমেদ কাজল, তার ভাই সুমন ও সহযোগী মাসুম মিয়া। শুক্রবার রাত পৌনে ৮ টার দিকে শ্রীপুর রেল গেইট এলাকায় এ ঘটনা ঘটে।
-শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

মুয়াজ্জিন আটক
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতির অভিযোগে নারায়ণগঞ্জে আসাদউল্লাহ নামে মসজিদের এক মুয়াজ্জিনকে আটক করেছে পুলিশ। ওই সময়ে তার মোবাইল ফোন থেকে বেশ কয়েকটি বিকৃত ছবি উদ্ধার করা হয়েছে। ফতুল্লার তল্লা এলাকা থেকে তাকে আটক করা হয়।
-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর