রবিবার, ১৯ জানুয়ারি, ২০১৪ ০০:০০ টা

ঝিনাইদহে দুই আওয়ামী লীগ কর্মী নিহতের ঘটনার দায় অস্বীকার

ঝিনাইদহে দুই আওয়ামী লীগ কর্মী নিহতের ঘটনার দায় অস্বীকার

ঝিনাইদহে দুই আওয়ামীলীগ কর্মী আরিফ হোসেন ও শাহ আলম নিহত এবং ১০ জন গুলিবদ্ধি হওয়ার ঘটনায় আজ বিকালে নিহতের পরিবার আওয়ামী লীগ নেতা ও স্থানীয় ফুরসন্দি ইউপি চেয়ারম্যান শহীদ শিকদারকে প্রধান আসামি করে সদর থানায় দুটি হত্যা মামলা দায়ের করেছে।


বর্তমানে গুলিবদ্ধিদের মধ্যে মোজাম্মেলের অবস্থা আশংকাজনক। তাকে মাগুরা হাসাপাতালে চিকিত্সা দেওয়া হচ্ছে।


এদিকে আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট আব্দুল মালেক অভিযোগ করেন, চেয়ারম্যান শহীদ শিকদারের হুকুমে তার ৬টি লাইন্সেসসহ একাধিক অবৈধ অস্ত্র দিয়ে তার ক্যাডার বাহিনী নির্বিচারে আমার সমর্থকদের উপর গুলি চালিয়ে হত্যা করেছে। তবে ৬টি বৈধ অস্ত্র থাকার কথা স্বীকার করেন ইউপি চেয়ারম্যান শহীদ শিকদার জানান, আমার বাহিনীর লোকেরা এ ঘটনা ঘটায়নি। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে এলোপাতাড়ি গুলি ছুড়লে মালেক সমর্থকেরা নিহত ও গুলিবদ্ধির ঘটনা ঘটে।


এ ব্যাপারে সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, পুলিশ এ ঘটনা ঘটায়নি বরং সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে গেলে দুই পুলিশ সদস্য আহত হয়। তবে পুলিশ প্রকৃত অপরাধী সনাক্ত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।


উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র শনিবার রাত ৮টার দিকে ঝিনাইদহের টিকারী বাজারে আওয়ামী লীগ নেতা ও স্থানীয় ফুরসন্দি ইউপি চেয়ারম্যান শহীদ শিকদার গ্রুপের ক্যাডাররা সাবেক ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট আব্দুল মালেক সমর্থকদের উপর গুলি চালালে ২জন নিহত  ও ১০জন গুলিবদ্ধিসহ ২ পুলিশ সদস্য আহত হয়।

সর্বশেষ খবর