শুক্রবার, ১৪ মার্চ, ২০১৪ ০০:০০ টা

এক পলক

জেলে-জলদস্যু সংঘর্ষ

সাতক্ষীরার পশ্চিম সুন্দরবনের বয়ারসিংহ এলাকায় গতকাল ভোরে জেলেদের সঙ্গে জলদস্যুদের সংঘর্ষে সাতজন গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় দুটি পাইপগানসহ দুই জলদস্যুকে গ্রেফতার করেছে কোস্টগার্ড। আটককৃতরা হলো আবদুল্লাহ আল মামুন ও বাবু।

-সাতক্ষীরা প্রতিনিধি

 

বেতন দাবিতে মানববন্ধন

নোয়াখালীর হাতিয়ায় বকেয়া বেতন ভাতার দাবিতে প্রশিকার শতাধিক কর্মী স্থানীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও অবস্থান ধর্মঘট পালন করে।

-নোয়াখালী প্রতিনিধি

 

শিক্ষা কর্মকর্তা লাঞ্ছিত

সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পিয়ন কাম নৈশপ্রহরী নিয়োগ বাণিজ্যের অভিযোগে বিক্ষুব্ধ জনতার হাতে গণধোলাইয়ের শিকার হয়েছেন নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিটলারুজ্জামান (হাকিম)। আহত অবস্থায় তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার বাড়ি বগুড়ার ধুনট উপজেলার নাটাবাড়ী গ্রামে।

-দিনাজপুর প্রতিনিধি

 

বাংলাদেশি আহত

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বিএসএফের রাবার বুলেটে বাংলাদেশি এক গরু ব্যবসায়ী আহত হয়েছেন। আহত গরু ব্যবসায়ীর নাম মোরশেদ আলী (৩৫)। তিনি উপজেলার খলিশাকোটাল গ্রামের আবু শেখের ছেলে। আহত গরু ব্যবসায়ীকে চিকিৎসার জন্য রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিজিবি ঘটনার প্রতিবাদ জানিয়ে বিএসএফকে পত্র দিয়েছে।

-ফুলবাড়ী প্রতিনিধি

 

পুরস্কার বিতরণী

কিশোরগঞ্জ আফতাব উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও অভিভাবক দিবস ২০১৪ গতকাল পালিত হয়েছে। কলেজের ছৈয়ন উদ্দিন আহমেদ মিলনায়তনে প্রতিষ্ঠানের গভর্নিং বডির চেয়ারম্যান আলহাজ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কথাসাহিত্যিক প্রফেসর মুহম্মদ জাফর ইকবাল। বক্তব্য দেন প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক মশিউর রহমান, অধ্যক্ষ সেলিনা আখতার প্রমুখ। সঙ্গীত পরিবেশন করেন শিল্পী তিমির নন্দী।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

 



ডাকাতি
নারায়ণগঞ্জের ফতুল্লায় এক রাতে এক প্রবাসীর বাড়ি ও একটি ব্যবসা প্রতিষ্ঠানের গুদামে পৃথকভাবে ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতদের অস্ত্রের আঘাতে জিসান নামে একজন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে ফতুল্লার চাঁদমারী এলাকায় লন্ডন প্রবাসী আকতার হোসেন বাবু এবং দেলপাড়া এলাকায় আজিজু প্রিন্টিংয়ের গুদামে ডাকাতির ঘটনা দু’টি ঘটে।
-নারায়ণগঞ্জ প্রতিনিধি

মেলার নামে জুয়া
টঙ্গীর খরতৈল পশ্চিমপাড়া এলাকায় মেলার নামে চলছে অশ্লীল নৃত্য আর জুয়া। এতে এলাকার স্কুল, কলেজছাত্র, পোশাক শ্রমিকসহ বিভিন্ন পেশার মানুষ আর্থিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হচ্ছে। ফলে বাড়ছে চুরি ছিনতাইসহ নানা অপরাধ।
-টঙ্গী প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর