সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

রাজশাহীতে যুবককে ডেকে নিয়ে গুলি করে হত্যা

রাজশাহীতে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয় গুলি করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রংপুর ও চুয়াডাঙ্গায় উদ্ধার করা হয়েছে দুই যুবকের লাশ।

রাজশাহী মহানগরীর লিখন নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সিলিন্দা বটতলা এলাকা থেকে শনিবার বার গভীর রাতে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। লিখন নগরীর বাইপাস নিমতলা এলাকার কাজেম আলীর ছেলে। লিখনের বড় ভাই সুমন জানান, শনিবার রাত ১০টার দিকে একই এলাকার জীবন নামের এক যুবক বাড়িতে আসে। তার সঙ্গে বেরিয়ে যায় লিখন। এর কিছুক্ষণ পরে লিখন বাড়ি ফিরে রাত ১২টার দিকে আবার বাসা থেকে বেরিয়ে যায়। লিখনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলেও দাবি করেন সুমন।

রংপুর : সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ডের নয়ারহাট এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই এলাকার গোল্ডেন হিমাগারের পেছনের একটি ধান খেত থেকে গতকাল লাশটি উদ্ধার করা হয়। তার পরনে রয়েছে জিন্সের প্যান্ট ও শার্ট।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের কাছে আমবাগান থেকে গতকাল নাজমুল হোসেন নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নাজমুল চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জ গ্রামের নূর আলমের ছেলে। তিনি চুয়াডাঙ্গায় কলেজছাত্র টুটুল হত্যাসহ একাধিক মামলার আসামি ছিলেন।

সর্বশেষ খবর