সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

টাঙ্গাইলে তুচ্ছ ঘটনায় দিনভর সংঘর্ষ ভাঙচুর, আহত ১৫

টাঙ্গাইলের গোপালপুরে তুচ্ছ ঘটনায় দুই পক্ষে গতকাল দিনভর সংঘর্ষ ও চাঙচুরের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ আহত হয়েছেন ১৫ জন। পাবনার সাঁথিয়ায় দফায় দফায় সংঘর্ষ ভাঙচুর ও লুটপাটের ঘটনায় মহিলাসহ ১৫ জন আহত হয়েছেন।

টাঙ্গাইল : গোপালপুরে দুই গ্রামবাসীর মধ্যে গতকাল দিনভর সংঘর্ষে পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় আটক করা হয়েছে সাতজনকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। পুলিশ জানায়, গোপালপুর পৌর শহরের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জলিল ফকিরের ছেলে কবিরকে (৮) সকালে স্কুলে যাওয়ার পথে তুচ্ছ ঘটনায় মারধর করে শহরের সওদাগর পট্টির বাসিন্দারা। এ খবর ছড়িয়ে পড়লে জলিল ফকিরের লোকজন সওদাগর পট্টি এলাকায় হামলা চালিয়ে ১০-১৫টি দোকান ও বসতঘর ভাঙচুর, লুটপাট করে। এ নিয়ে দুপক্ষে দিনভর থেমে থেমে চলে সংষর্ষ। এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

সাঁথিয়ায় ভাঙচুর লুটপাট : পাবনার সাঁথিয়ার গোপীনাথপুর গ্রামে পাটের বস্তা চাওয়াকে কেন্দ্র করে শুক্রবার স্থানীয় রিয়াজের ছেলে আলিম ও নিজামের স্ত্রী আঙ্গুরী খাতুনের কাটাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে শনিবার সন্ধ্যায় আকবর খাঁ গ্রুপ ও মানিক গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় গ্রুপের ১৫ জন আহত হন। এ ঘটনার জের ধরে গতকাল আকবর খাঁর লোকজন মানিক গ্রুপের হাইদুলের বাড়িঘরে ভাঙচুর চালিয়ে ব্যাপক লুটপাট করে।

সর্বশেষ খবর