সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনা

নয় জেলায় ১৩ জন নিহত

নয় জেলায় ১৩ জন নিহত

নোয়াখালী, মৌলভীবাজার, রাজবাড়ী, গোপালগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, চাঁপাইনবাবগঞ্জ, মৌলভীবাজার, চট্টগ্রাম ও মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত হয়েছেন।
নোয়াখালী : কোম্পানীগঞ্জে শনিবার মধ্যরাতে ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহতরা হলেন আলমগীর মির্জা, হাবীব ও হারুন। তারা বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।
মৌলভীবাজার : সদর উপজেলায় শমসেরনগর-মৌলভীবাজার সড়কে মাটি বহনকারী ট্রলি উল্টে আহত আরও দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন ইদন মিয়া ও রুকন মিয়া। শনিবার একদল শ্রমিক মাটি বহনকারী ট্রলিযোগে শমসেরনগর যাওয়ার পথে ট্রলিটি উল্টে গেলে ঘটনাস্থলেই দুজন নিহত ও ৭ জন আহত হন। এদিকে বড়লেখায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে আবদুলাহ আল মামুন নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।
রাজবাড়ী : সদর উপজেলার বসন্তপুর নামক স্থানে গতকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে দুজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। নিহতরা হলেন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসিরউদ্দিন ও রিকশাচালক নেকবার সরদার।
গোপালগঞ্জ : কোটালীপাড়া উপজেলার শ্রমিক লীগ সভাপতি আমির হোসেন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে গতকাল তার মৃত্যু হয়। এর আগে দুপুরে কোটালীপাড়ার মেরী সিনেমা হলের সামনে নসিমনের ধাক্কায় আহত হয়েছিলেন তিনি।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোডে গতকাল বাসের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক মহিলার মৃত্যু হয়েছে। হাইওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।
 চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে গতকাল ট্রাকের ধাক্কায় শিশু ওয়ালি উল্লাহ নিহত হয়েছে। ওয়ালি উল্লাহ বালিয়াদীঘি মন্টু মেম্বারের পাড়ার রমজান আলীর ছেলে।
চট্টগ্রাম : সীতাকুণ্ডু উপজেলার বাড়বকুণ্ডু এলাকায় গতকাল কাভার্ডভ্যান মিনিবাসকে ধাক্কা দিলে মিনিবাসের যাত্রী মানিক নিহত হন। মানিক বাড়বকুণ্ডু ইউনিয়নের মান্দারিটোলা গ্রামের রওশনুজ্জামানের ছেলে।
মাদারীপুর : শিবচরে সড়ক দুর্ঘটনায় রিমন কাজী নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রিমন উপজেলার লাউখোলা জাজিরা এলাকার নুরুল ইসলামের ছেলে।

 

সর্বশেষ খবর