সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

এক পলক

পান্তা ইলিশের দাবিতে...

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পান্তা- ইলিশের দাবিতে ছাত্র উপদেষ্টা ড. হাবিবুল্লাহকে লাঞ্ছিত ও তিন ঘণ্টা অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আল নকীব চৌধুরী একজন প্রতিনিধি পাঠিয়ে দাবি পূরণের আশ্বাস দিলে শিক্ষার্থীরা ছাত্র উপদেষ্টার কক্ষের তালা খুলে দেন বলে শিক্ষার্থীরা জানান।

-পাবনা প্রতিনিধি

 

বোমা উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসমানখালী বাজারের দোকানের সামনে থেকে শনিবার রাতে একটি বোমা উদ্ধার করেছে পুলিশ। দোকান মালিক মিজানুর রহমান জানান, দাবিকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা দোকানের সামনে বোমাটি রেখেছে।

-চুয়াডাঙ্গা প্রতিনিধি

 

মোটরসাইকেল ছিনতাই

মাগুরা সদরের ভায়না গোরস্থান সড়কে গতকাল দুর্বৃত্তরা অস্ত্রের মুখে জিম্মি করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে। মোটরসাইকেল আরোহী মিটুল জানান, পৌর গোরস্থানের সামনে সাগর ও শুভ্র পিস্তল দেখিয়ে তার গতিরোধ করে। পরে তাকে মারধর করে মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়।

-মাগুরা প্রতিনিধি

 

ভিসা বঞ্চিতদের মানববন্ধন

২০১২ সালে রোস্টারভুক্ত দক্ষিণ কোরিয়ার ভিসাবঞ্চিত প্রার্থীরা ভিসার দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন ও সমাবেশ করেছে। গতকাল সকালে জেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন, শহীদুল ইসলাম, তোহাংল ইসলাম, দাউদ আলী, পুলক কুমার পাল প্রমুখ।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

 

স্বর্ণসহ যুবক আটক

বেনাপোল চেকপোস্টের নোম্যান্সল্যান্ড এলাকা থেকে ১ কেজি ২০০ গ্রাম ওজনের ছয়টি স্বর্ণের বারসহ টাক কামাল নামে এক যুবককে আটক করেছে বিএসএফ। কামাল বেনাপোল পোর্ট থানার মাঠপাড়া গ্রামের মতি মোড়লের ছেলে।

-বেনাপোল প্রতিনিধি


১২ লাখ টাকা ছিনতাই
লক্ষ্মীপুরের রায়পুরের হাজী রুহুল আমিন নামের এক ব্যবসায়ীর ১২ লাখ টাকা  ছিনতাই করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। রবিবার সন্ধ্যায় উপজেলার সিংয়ের পুল নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রায়পুর থানায় ওই ব্যবসায়ী বাদী হয়ে রানা ও দেলোয়ার নামের ২ জনের নাম উল্লেখ করে ৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন।
-লক্ষ্মীপুর প্রতিনিধি

চাঁদা না পেয়ে হামলা
গাজীপুরের টঙ্গী বড়দেওড়া এলাকায় গতকাল রবিবার সকালে দাবিকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসী হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে আ. মতিন, আছিয়া বেগম, নাছিমা, সালমান, ইয়াছিন, আক্তার হোসেনসহ সাতজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে টঙ্গী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
-টঙ্গী প্রতিনিধি

প্রতিশ্রুতি
কেরানীগঞ্জে ফরমালিনমুক্ত মাছ বিক্রির প্রতিশ্রুতি দিলেন এলাকার মাছ ব্যবসায়ীরা। গতকাল আগানগর ইউপি কার্যালয়ে ‘ফরমালিনমুক্ত উপজেলা’ ঘোষণার লক্ষ্যে আয়োজিত সচেতনতামূলক সভায় এই প্রতিশ্রুতি দেন। এতে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি।
-কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর