মঙ্গলবার, ১৫ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু

লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু

সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহর কসবা গ্রামে আব্দুর রশীদ নামে এক মাদ্রাসা ছাত্রে রহস্যজনক মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার ভোর রাতে ওই মসজিদের পাশের একটি ফোরকানিয়া মাদ্রাসা থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, নিহত আব্দুর রশীদ স্থানীয় আবুল কাশেমের ছেলে। সে চৌধুরী জামে মসজিদের মোয়াজ্জিন এবং চর মটুয়া আল আরাফিয়া দারুল উলুম মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র ছিল।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শহর কসবা গ্রামের চৌধুরী জামে মসজিদের মোয়াজ্জিন হিসেবে আব্দুর রশীদ গত তিন বছর ধরে কর্মরত ছিল। মসজিদের পাশে ফোরকানিয়ায় থাকতো সে। দীর্ঘ তিন মাস ধরে তার বেতনের টাকা না পাওয়ায় কর্তৃপক্ষের সাথে বাকবিতণ্ডার এক পর্যায়ে বাড়ি ফিরে যায় আব্দুর রশীদ।

ঘটনার রাতে মোবাইল ফোনে কে বা কারা তাকে ডেকে নিয়ে যায়। এরপর রশীদের ভাই শামছুদ্দিন খবর পান ঝুলন্ত অবস্থায় তার ভাইয়ের মৃতদেহ পাওয়া গেছে।

ধরণা করা হচ্ছে, এশার নামাজ পড়ার কিছুক্ষণ পরে এ ঘটনা ঘটেছে।

এদিকে, মসজিদ কমিটির পক্ষে স্থানীয় সাবেক ইউপি সদস্য মমিন হোসেন বলেন, কোন কোন মসজিদে এক বছরের বেশি সময় বেতন বাকি থাকে। তাছাড়া বেতন বকেয়ার ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি।

সদর থানার এসআই আবু নাছের জানান, ঝুলন্ত অবস্থায় আব্দুর রশীদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর