মঙ্গলবার, ১৫ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

পাঞ্জের হত্যার ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে মামলা

পাঞ্জের হত্যার ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে মামলা

কুষ্টিয়ার মিরপুরে জাসদ নেতা ইসমাইল হোসেন পাঞ্জের হত্যার ঘটনায় ১৩ জনের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে মিরপুর থানায় নিহত পাঞ্জেরের ছেলে আব্দুল্লাহ আল মামুন মিটুল এ মামলা দায়ের করেন।

মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিদুল ইসলাম শাহিন জানান, সকালে এ মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নং-৬। তবে তদন্তের স্বার্থে ওই মামলায় কাদের আসামি করা হয়েছে তা জানায়নি পুলিশ।

তবে এ মামলার আসামিদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত থাকলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

অন্যদিকে, একই ঘটনায় গুলিবদ্ধি আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর তার দেহে অস্ত্রোপচার করে গুলি অপসারণ করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল সোমবার সকালে আহমেদপুর বাজারের একটি চায়ের দোকানে প্রকাশ্যে দুর্বৃত্তদের গুলিতে মিরপুর উপজেলা জাসদের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন পাঞ্জের নিহত হন এবং আহত হন পোড়াদহ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম।

ওসি শহিদুল ইসলাম জানান, ইসমাইল হোসেন পাঞ্জের পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যাসহ ১০টির বেশি মামলা রয়েছে। গত ২০ মার্চ তিনি একটি হত্যা মামলায় জামিন লাভ করেন। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় প্রতিপক্ষ দুলালের সাথে পাঞ্জেরের বিরোধ চলে আসছিল।

এর আগে গতকাল বিকেলে পাঞ্জেরের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুর খবর শুনে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু ঢাকা থেকে কুষ্টিয়ায় ছুটে আসেন। তিনি হত্যায় জড়িতদের গ্রেফতারে পুলিশকে নির্দেশ দিয়েছেন।

সর্বশেষ খবর