শনিবার, ১৭ মে, ২০১৪ ০০:০০ টা

ছয় জেলায় সাত খুন

ছয় জেলায় সাত খুন

বগুড়ায় স্কুলছাত্রীসহ ২, শৈলকুপায় কৃষক, গৌরনদীতে ধানকাটা শ্রমিক, গোপালগঞ্জে গৃহবধূ, কিশোরগঞ্জে অজ্ঞাত নারী ও নওগাঁয় অজ্ঞাত যুবককে হত্যা করা হয়েছে।

বগুড়া : শাজাহানপুরে নিখোঁজ স্কুলছাত্রী ও শিবগঞ্জ উপজেলায় বৃদ্ধের লাশ উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। পৃথক ঘটনায় উদ্ধারকৃত লাশ দুটি গতকাল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে শাজাহানপুর উপজেলার জামুন্না গ্রামের একটি সবজি খেত থেকে পুলিশ স্কুলছাত্রী জেসমিন আরার (১২) লাশ উদ্ধার করে। জেসমিন স্থানীয় জামুন্না গ্রামের আসমত আলীর মেয়ে এবং জামুন্না পল্লীবন্ধু উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। এদিকে শিবগঞ্জ উপজেলার চলি্লশছত্র ঘুগরপাড়া মাঠ থেকে হোসেন আলীর (৫৭) লাশ উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিশারত আলী (৫৪) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বরিশাল : গৌরনদী উপজেলার দক্ষিণ পিঙ্গলাকাঠী গ্রামে বৃহস্পতিবার রাতে ধানকাটা শ্রমিক সর্দার মো. মোস্তাক শেখকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গোপালগঞ্জ : পরকীয়ার জের ধরে জুঁই বেগম (২৩) নামে ৪ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার মেরী গোপীনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের কুতকাইল গ্রামের একটি জমি থেকে গতকাল অজ্ঞাত এক মহিলার (২৭) জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। নওগাঁ : নওগাঁ শহরের বাইপাস সড়কের খলিশাকুড়ী নামক স্থান থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ।

 

সর্বশেষ খবর