সোমবার, ১৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

আসামী ছিনিয়ে নেওয়ার অভিযোগে যুবলীগ নেতা আটক

আসামী ছিনিয়ে নেওয়ার অভিযোগে যুবলীগ নেতা আটক

বগুড়ার ধুনটে পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেওয়ার অভিযোগে উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলম আল রাজী বুলেটকে (৩২) গ্রেফতারের পর কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

গত রবিবার রাতে উপজেলার বাঁশপাতা গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে (৩০) আটক করে ধুনট থানা পুলিশ। এসময় বুলেট মাদক ব্যবসায়িকে ছিনিয়ে নিয়ে যায়। পরে অতিরিক্ত পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে যুবলীগ নেতা বুলেটকে আটক করে থানায় নেয়।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান পিপিএম জানান, রবিবার রাত তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে (৩০) আটকের পর বুলেট ঘটনা স্থলে উপস্থিত হয়ে পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেয়। আবারো অভিযান চালিয়ে বুলেটকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে ধুনট থানার এসআই হযরত আলী বাদী হয়ে মামলা করেছেন।

আজ দুপুরে তাকে আদালতে হাজির করা হলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়। বুলেট উপজেলার বাঁশপাতা গ্রামের গোলাম হোসেনের পুত্র।

বগুড়ার ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান জানান, উপজেলা যুবলীগের সহ সভাপতি বুলেটকে ষড়যন্ত্রমুলক মামলায় গ্রেফতার করা হয়েছে। সে আসামী ছিনতাইয়ের ঘটনায় জড়িত নয়।

বিডি-প্রতিদিন/ ১৩ অক্টোবর, ১৪/ সালাহ উদ্দীন


 

সর্বশেষ খবর