বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

সুনামগঞ্জে স্বামীর হাতে স্ত্রী ছেলের হাতে বাবা খুন

চুয়াডাঙ্গায় যুবককে গুলি করে হত্যা

সুনামগঞ্জে স্বামীর হাতে স্ত্রী এবং ছেলের হাতে বাবা খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। চুয়াডাঙ্গায় যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া বিভিন্ন স্থানে খুন হয়েছেন আরও সাতজন। সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ছোট শেওড়া গ্রামে গতকাল ছেলের হাতে বাবা খুন হয়েছেন। ঘটনাস্থল থেকে বৃদ্ধ মবচ্ছির আলী লাশ উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত ছেলে দেলোয়ার হোসেনকে আটক করে থানায় সোপর্দ করেছেন এলাকাবাসী।
এদিকে মঙ্গলবার রাতে শাল্লা উপজেলার বড়গাঁও গ্রামে স্বামীর হাতে খুন হয়েছেন গৃহবধূ রেশমা বেগম । এ ঘটনায় রেশমার বাবা মেয়ে জামাই বাদল মিয়ার বিরুদ্ধে মামলা করেছেন।
চুয়াডাঙ্গার দামুড়হুদার চারুলিয়ায় মঙ্গলবার রাতে সাইফুল ইসলাম নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সাইফুল উপজেলার রামনগরের নজরুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, সাইফুল পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (জনযুদ্ধ) সক্রিয় সদস্য ছিলেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানার একাধিক মামলা রয়েছে।
সাভারে দুই লাশ উদ্ধার : সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকার মনসুর মার্কেটের দ্বিতীয় তলা থেকে গতকাল ব্যবসায়ী শহিদুল্লাহর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শহিদুল্লাহ আশুলিয়ার ভাদাইল এলাকার সামছুল হকের ছেলে। অন্যদিকে আশুলিয়ার ডেন্ডাবর উত্তর পাড়া থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত পরিচয় এক পোশাক শ্রমিকের মরদেহ।
ত্রিশালে গৃহবধূ : ময়মনসিংহের ত্রিশালের পাড়া ধানিকুল গ্রামে স্বামীর হাতে গৃহবধূ কনিকা আক্তার খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। কনিকা হালুয়াঘাট উপজেলার শাজাহান মিয়ার স্ত্রী। তারা ত্রিশালে বসবাস করতেন।
নরসিংদীতে বৃদ্ধ : সদর উপজেলার মাদবধীতে জমি বিরোধের জের ধরে কাঁঠালিয়া ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কাদির মিয়ার হামলায় আহত বৃদ্ধ হযরত আলী গতকাল ঢাকার একটি হাসপাতালে মারা গেছেন। মঙ্গলবার কাদির মিয়া তার দলবল হযরতকে কুপিয়ে জখম করেছিলেন বলে অভিযোগ রয়েছে।
গোপালগঞ্জে মাদ্রাসা ছাত্র : জেলা শহরে একটি ডোবা থেকে মঙ্গলবার রাতে রিয়াজুল ইসলামের লাশ উদ্ধার করেছে পুলিশ। রিয়াজুল শহরতলির চরমানিকদাহ গ্রামের শাহিদুলের ছেলে ও গোপালগঞ্জ আলীয়া মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র।
বাগেরহাটে গৃহবধূ : বাগেরহাটের রামপালে গৃহবধূ হাসিনা বেগমকে পাশবিক নির্যাতনের পর হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার গোনা-বেলাই থেকে গতকাল তার লাশ উদ্ধার করেছে পুলিশ। হাসিনা ওই এলাকার হাবিবুর রহমানের স্ত্রী।
শ্রীপুরে ভাতিজার হাতে খুন : গাজীপুরের শ্রীপুরের মাঠখোলায় ভাতিজাদের হাতে আহত চাচা ইমরান হোসেন গতকাল ঢাকা মেডিকেলে মারা গেছেন। রাস্তা নির্মাণে বাধা দেওয়ায় মঙ্গলবার ভাই-ভাতিজাদের মারধরে আহত হয়েছিলেন তিনি। 

সর্বশেষ খবর