বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

এক পলক

রংপুরে এসএমই পণ্য মেলা আজ শুরু

আজ থেকে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে শুরু হচ্ছে তিন দিনব্যাপী এসএমই পণ্য মেলা। বেলা ১১টায় মেলার উদ্বোধন করবেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারম্যান কে এম হাবিব উল্লাহ। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। -নিজস্ব প্রতিবেদক, রংপুর

মতবিনিময় সভা

ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর তাসলিমা বেগম বলেছেন,শিক্ষা খাতের সকল অর্জন বিসর্জন দিতে একটি চক্র প্রশ্নপত্র ফাঁসের ঘটনা ঘটাচ্ছে। আসছে জেএসসি পরীক্ষায় নকলমুক্ত পরিবেশ ও প্রশ্নপত্র ফাঁস বন্ধের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। বুধবার জেলা প্রশাসনের উদ্যোগে ও শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় জেএসসি পরীক্ষা উপলক্ষে মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিবদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান। -নরসিংদী প্রতিনিধি

সেমিনার

সাইবার নিরাপত্তা ও তথ্য-যোগাযোগ প্রযুক্তি আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় রাঙামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সেমিনার অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক মোস্তফা জামানের (সার্বিক) সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোস্তাফা কামাল, পুলিশ সুপার আমেনা বেগম প্রমুখ।

-রাঙামাটি প্রতিনিধি

কৃষক গুলিবিদ্ধ

লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফের গুলিতে বাংলাদেশি কৃষক আহত হয়েছেন। গতকাল উপজেলার বনচৌকি সীমান্তে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আলী সবুরকে (২৮) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকালে আলী সবুর জমিতে কাজ করার সময় তাকে গুলি করা হয়। লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল শফিউল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

-লালমনিরহাট প্রতিনিধি

বাদীর বাড়িতে আগুন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মামলার বাদীর বাড়ি-ঘর আগুনে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এতে নারীসহ ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় খাজা মিয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার পূর্ব সিচার (লাল চামার) গ্রামের আবু বক্করের বাড়িতে এ ঘটনা ঘটে।

-সুন্দরগঞ্জ প্রতিনিধি

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
সিদ্ধিরগঞ্জে গতকাল অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউিটশন কোম্পানি লিমিটেড। এ সময় ৪০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং মূল লাইন থেকে অবৈধভাবে টানা ৪০০ ফুট পাইপলাইন অপসারণ করে তারা।
-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর