শুক্রবার, ২৪ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

\\\'মানুষের প্রয়োজনেই আইন, আইনের প্রয়োজনে মানুষ নয়\\\'

\\\'মানুষের প্রয়োজনেই আইন, আইনের প্রয়োজনে মানুষ নয়\\\'

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সড়ক দুর্ঘটনার বিরুদ্ধে বর্তমান সরকার যুদ্ধ ঘোষণা করেছে। এ সামাজিক আন্দোলনে যুব সম্প্রদায়সহ সবার অংশগ্রহণ করতে হবে। সড়ক দুর্ঘটনা রোধে বিদ্যমান আইনে যদি কাজ না হয় প্রয়োজনে আইন পরিবর্তন করা হবে। মানুষের প্রয়োজনেই আইন, আইনের প্রয়োজনে মানুষ নয়।’

নাটোরের বড়াইগ্রামে আজ বিকেলে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

নাটোরের মানুষকে ধন্যবাদ জানিয়ে মন্ত্রী আরও বলেন, গত ২০ অক্টোবর বড়াইগ্রামে স্মরণকালের ভয়াবহ বাস দুর্ঘটনা ঘটল। অনেক লোক হতাহত হলো। কিন্তু নাটোরের মানুষ ধৈর্য ধরে অপেক্ষা করেছে। তারা কোনো মানববন্ধন বা বিক্ষোভ করেনি। দেশের মানুষের কাছে তারা একটি অনুকরণীয় দৃষ্টান্ত।

নাটোরের জেলা প্রশাসক মশিউর রহমানের সভাপতিত্বে বড়াইগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সাজেদুর রহমান খান প্রমুখ।

বিডি-প্রতিদিন/ ২৪ অক্টোবর, ১৪/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর