শনিবার, ২৫ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

এক পলক

মসজিদের ইমাম আটক
নারায়ণগঞ্জের ফতুল্লার আমতলা জামে মসজিদের ইমাম মাওলানা রফিক আহমেদ ও তার ছোট ভাই সাব্বির আহমেদকে গতকাল ভোরে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ বোমা তৈরির বিস্ফোরক ও সরঞ্জাম উদ্ধার এবং একটি কম্পিউটার, একটি ল্যাপটপসহ সাতটি মোবাইল ফোন জব্দ করা হয় বলে জানায় ডিবি
পুলিশ।
- নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রেমিকার আত্মহত্যা
গাজীপুরের শ্রীপুর উপজেলায় প্রেমিক বিয়েতে অসম্মতি জানালে অভিমানে ও ক্ষোভে বিষপান করে এক প্রেমিকার অত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। এক সপ্তাহ আগে বিষপান করার পর ২৩ অক্টোবর সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাকলী আক্তার (১৯) মারা যান। কাকলী মাওনা ইউনিয়নের বারতোপা গ্রামের আব্দুল কাইয়ুমের মেয়ে। ঘটনার পর থেকে সফিকুল ইসলাম (২৫) পলাতক। তিনি বেতজুরী  গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।
- শ্রীপুর প্রতিনিধি
৪০ হাজার ইয়াবা জব্দ
টেকনাফে ৪০ হাজার ইয়াবা, নগদ টাকা ও মিয়ানমার নাগরিকসহ ৪ জনকে আটক করেছে বিজিবি। তারা হলেন, ইসমাইল, নূরুল ইসলাম, মো. রফিক ও মো. ইসমাইল। উদ্ধার ইয়াবার মূল্য ১ কোটি ২০ লাখ টাকা।
- টেকনাফ প্রতিনিধি
বাউফলে উদীচীর কমিটি
উদীচী শিল্পীগোষ্ঠী বাউফল শাখা সংসদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে হারুন অর রশিদ খান সভাপতি, অমল কৃঞ্চ বণিক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে বাউফল প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
- বাউফল প্রতিনিধি

বিশ্বনাথে পিকআপ

উল্টে হেলপার নিহত

সিলেটের বিশ্বনাথে বালুবোঝাই পিকআপ উল্টে চাপা পড়ে হেলপার আবদুল মখন (৩৫) নিহত হয়েছেন। তিনি উপজেলার রামপাশা ইউনিয়নের চকরামপাশা গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে। এ সময় পথচারী বৃদ্ধ আছদ্দর আলীকে (৮০) ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। তাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বেলা ১টায় লামাকাজি ধলীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- বিশ্বনাথ প্রতিনিধি

৪০ হাজার ইয়াবা জব্দ

টেকনাফে ৪০ হাজার ইয়াবা, নগদ টাকা ও মিয়ানমার নাগরিকসহ ৪ জনকে আটক করেছে বিজিবি। তারা হলেন, ইসমাইল, নূরুল ইসলাম, মো. রফিক ও মো. ইসমাইল। উদ্ধার ইয়াবার মূল্য ১ কোটি ২০ লাখ টাকা। গতকাল ভোররাতে ইয়াবা জব্দ ও জড়িতদের আটক করা হয়।

- টেকনাফ প্রতিনিধি

কমিটি বাতিল দাবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা যুবলীগের নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিল দাবিতে গতকাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পদবঞ্চিত যুবলীগের নেতারা। সকালে যুবলীগ কর্মীরা স্থানীয় রেলগেইট এলাকা বিক্ষোভ মিছিলটি বের করে।

- ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বাউফলে উদীচীর কমিটি

উদীচী শিল্পীগোষ্ঠী বাউফল শাখা সংসদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে হারুন অর রশিদ খান সভাপতি, অমল কৃঞ্চ বণিক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে বাউফল প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ..

- বাউফল প্রতিনিধি

 

সর্বশেষ খবর