মঙ্গলবার, ২৩ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

নরসিংদীতে ছাত্র ব্রাহ্মণবাড়িয়ায় শ্রমিক নেতাকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে স্কুলছাত্র এবং ব্রাহ্মণবাড়িয়ায় শ্রমিক নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কুমিল্লায় ঘরে ঢুকে যুবককে জবাই করেছে দুর্বৃত্তরা। দুই জেলায় দুইজন খুন হয়েছেন।
নরসিংদীতে স্কুলছাত্র ইসহাক হাসমত উল্লাহকে (১৫) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বন্ধুদের বিরুদ্ধে। জেলা শহরের গাবতলী কাটবাগান এলাকায় রবিবার রাতে এই ঘটনা ঘটে। ইসহাক স্থানীয় আরটিটি স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র ও উত্তর ঘোড়াদিয়ার সৌদি প্রবাসী সাদেক মিয়ার ছেলে। এই ঘটনায় ব্রাহ্মন্দী এলাকার ফজলু ও বীরপুরের সাজ্জাদসহ ৪-৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এদিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শ্রমিক নেতা মামুন সরকারকে (৩৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার উত্তর সিএনজি অটোরিকশা স্ট্যান্ড শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মামুনকে রবিবার রাতে কুইয়াপানিয়া গ্রামের ফিরোজ মিয়ার বাড়িতে সিএনজি সংক্রান্ত বিরোধ মীমাংসার জন্য ডেকে নেওয়া হয়। সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে ফিরোজের ছেলে কুদ্দুস মামুনকে এলোপাতাড়ি কোপায়। মুমূর্ষু অবস্থায় সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কুমিল্লায় নিজ ঘরে যুবককে জবাই : চৌদ্দগ্রাম উপজেলার গোবিন্দপুরে ঘরে ঢুকে দেলোয়ার হেসেন (২৪) নামে এক যুবককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শয়নকক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়েছে। দেলোয়ার একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, দেলোয়ারের পাশের কক্ষে মা-বাবা ঘুমিয়ে ছিলেন। সকালে উঠে তারা দেখেন দরজা খোলা, বিছানায় ছেলের লাশ পড়ে আছে।
বরিশালে গৃহবধূ : সদর উপজেলার পূর্ব চন্দ মোহন গ্রামে নিজ বাসা থেকে গতকাল গৃহবধূ সালেহা বেগমের (৫০) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সালেহা ওই এলাকার ইউনুচ মাতুব্বরের স্ত্রী। বরগুনায় বৃদ্ধ : পাথরঘাটায় অবসারপ্রাপ্ত বিডিআর কর্মকর্তা গোলাম মোস্তফার (৬০) গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলারর আজিজাবাদ গ্রামে ধানখেত থেকে গতকাল তার লাশ উদ্ধার করে পুলিশ।

সর্বশেষ খবর