বুধবার, ৭ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

কুমিল্লায় ট্রাকচাপায় চার নারী নিহত

কুমিল্লায় ট্রাকচাপায় চার নারী নিহত হয়েছেন। দুই স্থানে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরও দুজন। নটোরে অটোবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীর মৃত্যু হয়েছে। কুমিল্লার বুড়িচং উপজেলার দরিয়াপাড়ে সোমবার রাতে ট্রাকচাপায় চার নারী নিহত হয়েছেন। তারা হলেন- সালমা বেগম (৩২), জাহানারা বেগম (৬৫), মনোয়ারা বেগম (৪৫) ও রানুয়ারা বেগম (৫৫)। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহত সবার বাড়ি বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দরিয়ারপাড় এলাকায় ওয়াজ মাফিলে যান পূর্ণমতি গ্রামের ১৭ মহিলা।
আশুলিয়ায় গার্মেন্ট কর্মকর্তা : ঢাকার আশুলিয়ায় যাত্রীবাহী বাসচাপায় মারা গেছে গার্মেন্টের এজিএম মো. মুজিবুর রহমান (৪৫)। গতকাল নবীনগর-চন্দা মহাসড়কের চক্রবর্তী বাসস্টান্ডে এ দুর্ঘটনা ঘটে। মুজিবুরের বাড়ি আশুলিয়ার গোওয়াইল এলাকায়। তিনি ইউনিক এলাকার জিএসএম এ্যাপারেলস কারখানার এজিএম পদে কর্মরত ছিলেন।
নাটোরে রাবি ছাত্রী : নাটোর-রাজশাহী মহাসড়কের ঝলমলিয়ায় অটোবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রী রোকাইয়ার (২১) মৃত্যু হয়েছে। রোকাইয়া নাটোর সদর উপজেলার কাফুরিয়ার আবুল বাশারের মেয়ে ও রাবির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্রী। আবুল বাসার জানান, রোকাইয়া তার মায়ের সঙ্গে অটোবাইকে রাজশাহীর পুঠিয়ায় যাচ্ছিল। ঝলমলিয়া এলাকায় অটোবাইকের চাকায় ওড়না জড়িয়ে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সর্বশেষ খবর