সোমবার, ১৯ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

চকরিয়ার অপহৃত দুই ব্যবসায়ী উদ্ধার হননি

বান্দরবানের আলীকদম থেকে অপহৃত কক্সবাজারের চকরিয়ার দুই ব্যবসায়ী আবুল কাশেম ও নুরুল ইসলামকে উদ্ধার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। তাদের অপহরণ করার কথা স্বীকার করে ছয় লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে পাহাড়ের উগ্রবাদী ম্রো ন্যাশনাল পার্টি (এমএনপি)।

জানা যায়, চকরিয়া পৌরসভার আবুল কাশেম ও কাকারার লোটনী গ্রামের নুরুল ইসলাম ব্যবসায়ীক কাজে শনিবার সকালে আলীকদম যান। সেখান থেকে মাতামুহুরী নদীপথে পাহাড়ি একটি গ্রামে কাঁচামাল কিনতে যাচ্ছিলেন তারা। পথে ম্রো ন্যাশনাল পার্টির সদস্যরা দুই ব্যবসায়ীকে পিটিয়ে সর্বস্ব লুট করে অস্ত্রের মুখে তাদের তুলে নিয়ে যায়। খোঁজ মেলেনি মোটরসাইকেল চালকের : নালিতাবাড়ী প্রতিনিধি জানান, নিখোঁজের সাত দিন পরও মোটরসাইকেল চালক জাহিদুল ইসলামের (৩০) খোঁজ মেলেনি। জাহিদুল শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মানিককুড়া গ্রামের ইছুব আলীর ছেলে। ১১ জানুয়ারি বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে নিখোঁজ হন তিনি।

এক বছর ধরে নিখোঁজ ব্যবসায়ী : রূপগঞ্জ প্রতিনিধি জানান, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে শ্বশুর বাড়ি বেড়াতে যাওয়ার উদ্দেশে নিজ বাড়ি থেকে বের হয়ে এক বছর আগে নিখোঁজ হন নারায়ণগঞ্জে রূপগঞ্জের বরপা এলাকার ব্যবসায়ী মহসিন মিয়া। দীর্ঘদিনে তার সন্ধ্যান না পেয়ে পাগলপ্রায় পরিবারের লোকজন। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

 

সর্বশেষ খবর