সোমবার, ১৯ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

বিএনপি-জামায়াতের ৮২ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা

বিএনপি-জামায়াতের ৮২ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা

ভাঙচুর, অগ্নিসংযোগসহ নাশকতার অভিযোগে বগুড়া ও যশোরে বিএনপি-জামায়াতের ৮২ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। খাগড়াছড়িতে বিএনপির ২৪ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে। বগুড়া : জেলা বিএনপি ও জামায়াত নেতাসহ ২০ দলের ৫২ নেতা-কর্মীর বিরুদ্ধে শনিবার রাতে সদর থানার এসঅই শফিকুল ইসলাম মামলা করেছেন। মামলায় জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, সদর থানা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, জামায়াত নেতা আবিদুর রহমান, শিবির নেতা আলাউদ্দিন সোহেল, বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামকে আসামি করা হয়েছে। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ আবুল বাশার জানান, ভাঙচুর, ট্রাকে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে ২০ দলের অর্ধশতাধিক নেতা-কর্মীর নামে মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

যশোর : জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খানসহ বিএনপি-জামায়াতের ৩০ নেতা-কর্মীকে আসামি করে গতকাল যশোর কোতোয়ালি থানায় মামলা করেছে পুলিশ। মামলায় তাদের বিরুদ্ধে যশোর-খুলনা মহাসড়কে সরকারি গাছ কেটে ব্যারিকেড সৃষ্টি এবং ট্রাকে অগ্নিসংযোগের অভিযোগ আনা হয়েছে।

খাগড়াছড়ি : বিএনপির ২৪ নেতা-কর্মী গতকাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে জামিন চাইতে গেলে আদালত জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠান। এরা সবাই ৫ জানুয়ারির ঘটনার দুটি মামলার আসামি।

 

সর্বশেষ খবর