সোমবার, ১৯ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

এক পলক

হাট বসাকে কেন্দ্র সংঘর্ষ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৈতন্যপুরে গ্রাম্যহাট বসাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও জামায়াত-বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। এ সময় বোমার বিস্ফোরণ এবং ৫/৬টি বাড়িঘর ও আউড়ের পালায় অগ্নিসংযোগের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ইসলাম ও জুম্মনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সহকারী পুলিশ সুপার মতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

রাবিতে হল উদ্বোধন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ৫০টি বিভাগে ৩০ হাজার শিক্ষার্থী অধ্যয়ন করছে। কিন্তু শিক্ষার্থীদের জন্য মোট ১৬টি আবাসিক হল ছিল। গতকাল রবিবার ছাত্রীদের জন্য আরো একটি আবাসিক হল উদ্বোধন করা হয়েছে। সমাবর্তন অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা নতুন আবাসিক হলের উদ্বোধন করেন রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদ।

-রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

বিষ দিয়ে পোনা নিধন

বরিশালের মেহেন্দিগঞ্জ পৌর শহরের কালিকাপুর এলাকায় বিষ প্রয়োগ করে একটি মাছের ঘেরের কমপক্ষে আড়াই লাখ মাছের পোনা মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঘের মালিক বাবুল মীর গতকাল মেহেন্দিগঞ্জ থানায় মামলা করেন।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

নিখোঁজ কলেজছাত্র তিন মাস পর উদ্ধার
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নিখোঁজ কলেজছাত্র সালাউদ্দিন (১৮) তিন মাস পর চট্টগামের পাহাড়তলি এলাকা থেকে  গতকাল উদ্ধার করেছে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ। তিনি উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের দেউলমুড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে ও বগুড়ার শেরপুরের পল্লী উন্নয়ন ল্যাব স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র। ১১ অক্টোবর বিকালে বাড়ি থেকে বের হওয়ার পর তিনি আর বাড়ি ফেরেননি।
-সিরাজগঞ্জ প্রতিনিধি
দিনদুপুরে ডাকাতি
সিদ্ধিরগঞ্জের পূর্ব সাহেবপাড়ার ইতালি ফেরত কামাল হোসেনের বাড়িতে রবিবার ডাকাতি হয়েছে। দুপুর ২টার দিকে দেশীয় অস্ত্র হাতে ৭/৮ যুবক ঘরে ঢুকে কোনো কিছু বুঝে উঠার আগেই সবাইকে জিম্মি করে ফেলে। এ সময় কামালের মা আনোয়ারা বেগম ও বাড়ির কাজের ছেলে জাহাঙ্গীরের হাত-পা বেঁধে ফেলে। পরে ঘরের আসবারপত্র তছনছ করে দুটি আইফোন, ল্যাপটপ, চার ভরি স্বর্ণালঙ্কার, নগদ এক লাখ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটে নেয়।
-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
চালকদের মানববন্ধন
ব্যস্ততম ডেমরা-রূপগঞ্জ-কালীগঞ্জ-নগরপাড়া সড়কে  জনভোগান্তি সৃষ্টিকারী অপরিকল্পিত গতিরোধক অপসারণ দাবিতে রূপগঞ্জে মানববন্ধন করেছে বিভিন্ন যানবাহনের চালকরা। রবিবার সকালে রূপগঞ্জ উপজেলার চনপাড়া এলাকায় এ মানববন্ধন করেন তারা।
-রূপগঞ্জ প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর