শুক্রবার, ৩০ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

এক পলক

কোটি টাকার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করেছে পুলিশ ও বিজিবি। আটকরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকার নজরুল ইসলাম, পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়ার মাহমদুল আলম ও হ্নীলা ইউনিয়নের পূর্বপানখালীর সাইফুল ইসলাম। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য এক কোটি ২০ লাখ টাকা।

-টেকনাফ প্রতিনিধি

অস্ত্রমামলায় ১৪ বছর কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রমামলায় শামীম নামে একজনকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্ত শামীম হচ্ছে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লার দিয়াড় গ্রামের মো. আলমগীরের ছেলে। চাঁপাইনবাবগঞ্জ বিশেষ ট্রাইব্যুনাল-১ এর বিচারক জেলা ও দায়রা জজ কবিতা খানম গতকাল এই রায় দেন। -চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

দুই বখাটেকে ন্যাড়া

মাদারীপুরের কালকিনি পৌর এলাকার কাষ্টগড় তালুকদার বাড়ি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে আতিক সরদার ও নদী সরদার নামে দুই বখাটেকে ন্যাড়া করে গণধোলাই দিয়েছেন গ্রামবাসী। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

-মাদারীপুর প্রতিনিধি

২৪ ঘণ্টায় দুই ডাকাতি

রংপুর নগরীতে ২৪ ঘণ্টার ব্যবধানে দুটি ডাকাতি হয়েছে। নগরীর ধাপ কটকীপাড়ায় ওরিয়ন ফার্মা রংপুর ডিপো কার্যালয়ে গতকাল ভোরে ডাকাতরা মোটরসাইকেল নগদ টাকা ও ওষুধসহ চার লাখ টাকার মালামাল নিয়ে যায়। এরআগে বুধবার ভোরে মাহিগঞ্জ দেওয়ানটুলির ব্যবসায়ী শফিউল্লাহর বাড়ি থেকে ২০ ভড়ি স্বর্ণালঙ্কার, ১৫ লাখ টাকা ও একটি মোটরসাইকেল লুট করে। এ ঘটনায় মামলা হলে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ।

-নিজস্ব প্রতিবেদক, রংপুর

ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র  করে ফের ছাত্রলীগ-যুবলীগ সংঘর্ষ ও গুলিবিনিময় হয়েছে। এতে এক যুবলীগ নেতা গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।  বুধবার রাতে উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকার বোচারবাগ মেলায় ঘটে এ ঘটনা। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
-রূপগঞ্জ প্রতিনিধি
পৌর মেয়রের বিরুদ্ধে সমন
ঝালকাঠি পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আফজাল হোসেনসহ সাতজনের বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। কবির আহম্মেদ নামে এক ব্যক্তির কাছে পাঁচ লাখ টাকা চাঁদাদাবি, নগদ ৭৫ হাজার টাকা আদায়, মারধর ও হুমকির অভিযোগে গতকাল সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আরিফুজ্জামান এ আদেশ দেন।
-ঝালকাঠি প্রতিনিধি
স্টেডিয়ামের সামনে ময়লা ফেলা বন্ধ
ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের প্রবেশদ্বার ও খাঁন সাহেব ওসমান আলী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সামনে ময়লা ফেলতে গিয়ে জনরোষের শিকার হয়েছেন সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মীরা। গতকাল সকালে এ ঘটনার পর বিকালে সিটি করপোরেশন কর্তৃপক্ষ সংবাদ সম্মেলন করে উক্ত স্থানে ময়লা ফেলা বন্ধ ঘোষণা করেছেন।
-নারায়ণগঞ্জ প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর