রবিবার, ১২ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

এক পলক

লাকসাম স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা জেলা আহ্বায়ক আবদুল হাই বাবলু। স্থানীয় আওয়ামী লীগ কার্যালয় মাঠে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক পৌর কাউন্সিলর মো. শাহ আলমের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা বেগম প্রমুখ। সম্মেলনে সাবেক ছাত্রনেতা নিজাম উদ্দিন শামীমকে সভাপতি, জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক ও সাইফুল ইসলাম টুটুলকে সাংগঠনিক সম্পাদক করে ৮১ সদস্যবিশিষ্ট কমিটি গঠিত হয়।

-লাকসাম প্রতিনিধি

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার কালোচোঁ ইউনিয়নের মহব্বতপুর গ্রামে শনিবার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা হলো, গাজী বাড়ির আলী আশরাফের ছেলে রবিউল (৬) ও একই বাড়ির প্রবাসী জয়নালের ছেলে মারুফ হোসেন (৬)। তারা দুজনই মহব্বতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

-চাঁদপুর প্রতিনিধি

বগুড়ায় সেমিনার

বগুড়ায় অর্থনৈতিক উন্নয়নে কারিগরি শিক্ষা : শিল্পকারখানা ও গণমাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনার গতকাল অনুষ্ঠিত হয়েছে। শহরের বাংলাদেশ ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি বিআইআইটির কনফারেন্স রুমে অধ্যক্ষ প্রকৌশলী সাহাবুদ্দীন সৈকতের সভাপতিত্বে বক্তব্য দেন প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) মো. ইমরান, পুলিশ সুপার মোজাম্মেল হক, জিল্লুর রহমান, ড. নুর আলম, বজলুল করিম বাহার প্রমুখ।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

দিনাজপুর আইনজীবী সমিতির নির্বাচন

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২২ সনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনিত প্যানেল সভাপতি ও একটি সহ-সভাপতিসহ সাতটি পদে এবং বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোট মনোনিত প্যানেল সাধারণ সম্পাদক ও সহ-সাধারণ সম্পাদকসহ আটটি পদে বিজয়ী হয়েছেন। শুক্রবার নির্বাচন অনুষ্ঠিত হয়। -দিনাজপুর প্রতিনিধি

সড়ক অবরোধ
ভালুকা পৌরসভায় রাসেল সুয়েটার ফ্যাক্টরিতে বকেয়া বেতন ও বেতন বৃদ্ধির দাবিতে এবং নিয়মবর্হিভূতভাবে টাকা কর্তনের প্রতিবাদে শুক্রবার রাতে মিলগেইটে বিক্ষোভ মিছিল শনিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখেন শ্রমিকরা। থানা পুলিশ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে দাবির বিষয়ে আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেন।
-ভালুকা প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর