শুক্রবার, ৮ মে, ২০১৫ ০০:০০ টা

এক পলক

এমপি একরামুলকে সংবর্ধনা

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী অশ্বদিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হওয়ায় স্কুল ও কলেজের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ শফিকুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন বাবলু, নাছিম মাহমুদ, বিএনপি নেতা আবদুল্লাহ ফারুক প্রমুখ। -নোয়াখালী প্রতিনিধি

ওসির অপসারণ দাবি

বেনাপোল চেকপোস্ট পুলিশ ইমিগ্রেশনের ওসি আসলাম খানের বিরুদ্ধে ঘুষ বাণিজ্য ও ভারত-বাংলাদেশ যাতয়াতকারী পাসপোর্ট যাত্রীদের হয়রানির অভিযোগ উঠেছে। ভুক্তভোগী এ সব যাত্রীর পক্ষে বেনাপোলের পরিবহন শ্রমিকরা গতকাল জরুরি সভা করেছেন। এর আগে বিক্ষুব্ধ শ্রমিকরা ইমিগ্রেশন ভবনের সামনে দাঁড়িয়ে ওসির অপসারণ দাবিতে বিভিন্ন শ্লোগান দেন।

-বেনাপোল প্রতিনিধি

কুকুরের কামড়ে আহত ১০

সিরাজগঞ্জের তাড়াশে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ১০ জন আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। স্থানীয়রা জানান, সকালে একটি পাগলা কুকুর আকস্মিকভাবে মানুষ ও গবাদি পশুকে কামড়ানো শুরু করে। এতে মারিয়া (৩) ও শান্ত (৮), নুহুর আলী (৪৬), তাহের (২৫)সহ ১০ জন আহত হয়েছেন। এছাড়া বেশ কয়েকটি ছাগল ও হাস-মুরগী কামড়েছে কুকুরটি।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

কর্মশালা

পার্বত্যাঞ্চলের আইনসমূহ সুষমকরণ বিষয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে রাঙামাটি জেলা পরিষদ সম্মেলনকক্ষে জেলা পরিষদ-ইউএনডিপি-সিএইটিডিএফ উদ্যোগে আয়োজিত কর্মশালা উদ্ধোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। উপস্থিত ছিলেন, এসএম জাকির হোসেন, ছাদেক আহমেদ, নাজমুল হাসান প্রমুখ।

-রাঙামাটি প্রতিনিধি

ট্রেনে কাটা

দিনাজপুরের বিরামপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় এক যুবক নিহত হয়েছেন। উপজেলার বেগমপুর নামক স্থানে রেল লাইন থেকে গতকাল লাশটি উদ্ধার করে পার্বতীপুর রেলওয়ে পুলিশ। যুবকের পরনে রয়েছে জিন্স প্যান্ট ও হাফ শার্ট। -দিনাজপুর প্রতিনিধি

পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু
কুমিল্লার বুড়িচং উপজেলার জরুইন গ্রামে পুকুরের পানিতে গতকাল ডুবে দুই চাচাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। এরা হলো- জরুইন গ্রামের হোসেন মিয়ার মেয়ে সামিয়া আক্তার (৩) ও একই বাড়ির হানিফ মিয়ার ছেলে ইমন (২)। স্বজনরা জানান, দুপুরে সামিয়া ও ইমন বাড়ির পাশে পুকুর পাড়ে খেলতে যায়। কিছুক্ষণ পর পুকরের পানিতে তাদের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। ধারণা করা হচ্ছে, খেলতে গিয়ে তারা পানিতে পড়ে যায়।
- কুমিল্লা প্রতিনিধি
 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর