রবিবার, ২৪ মে, ২০১৫ ০০:০০ টা
সিরাজগঞ্জে ফের দুর্ঘটনা

দুই ট্রাকের সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

দুই ট্রাকের সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৩

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ী এলাকায় ফের দুই ট্রাকের সংঘর্ষে বাবা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। রবিবার ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: পাবনা উপজেলার দক্ষিণ রামচন্দ্রপাড়ার মৃত মেহের আলীর ছেলে ট্রাকচালক শফি (৫২), বগুড়ার ধুনট উপজেলার মাদবপাড়ার গ্রামের তফিজ মণ্ডলের ছেলে দুদুমিয়া (৪৮) ও তার ছেলে হৃদয় (৯)। আহতদের আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, রবিবার ভোরে ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকে একটি বড় ট্রাককে নিয়ন্ত্রণ হারানো একটি দ্রুতগামী মিনি ট্রাক পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ওই মিনিট ট্রাকের চালক ও যাত্রী বাবা-ছেলে নিহত হয়। এ ঘটনায় ট্রাকের আরও ২ যাত্রী আহত হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকদুটি থানা হেফাজতে রাখা হয়েছে।

এদিকে, শনিবার বিকেল সোয়া ৩টার দিকে একই মহাসড়কের সীমান্তবাজার নামক স্থানে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ১০ জন নিহত ও ৪৭ জন আহত হয়। নিহতদের মধ্যে ৭ জনের পরিচয় নিশ্চিত হবার পর লাশ পরিবারের লোকের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি তিনজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। তাদের লাশ হাসপাতাল মর্গে পড়ে রয়েছে।
 

 

বিডি-প্রতিদিন/ ২৪ মে, ২০১৫/ শরীফ/ রশিদা

সর্বশেষ খবর