বুধবার, ২৭ মে, ২০১৫ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় আইনজীবী ও কৃষি কর্মকর্তা নিহত

মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আইনজীবী ও এক কৃষি কর্মকর্তা নিহত হয়েছেন। এরা হলেন- আবদুর রশিদ খোদাজ্জেল হোসেন। জানা যায়, আইনজীবী আবদুর রশিদ সোমবার রাতে এশার নামায পড়ার জন্য বাড়ি থেকে কোর্ট মসজিদের উদ্দেশে বের হন। মেহেরপুর উপজেলা পরিষদের সামনে ইজিবাইক তাকে ধাক্কা দিলে রাস্তায় লুটিয়ে পড়েন। স্থানীয়রা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে জেলা শহরের তাহের ক্লিনিকের সামনে গতকাল একটি বাস কৃষি কর্মকর্তা খোদাজ্জেল হোসেনকে ধাক্কা দেয়। মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে বেলা ১১টার দিকে মারা যান তিনি।

নরসিংদীতে ২ : নরসিংদী প্রতিনিধি জানান, জেলায় যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত ও আহত হয়েছেন চারজন। ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার বিসিক শিল্পনগরী এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শিবপুরে সোনাকুড়া সিএন্ডবি গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী রহিমা ও অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

হবিগঞ্জে হেলপার : হবিগঞ্জ প্রতিনিধি জানান, মাধবপুর উপজেলার জগদীশপুরে গতকাল বাসচাপায় ট্রাকের হেলপার উল্লাস মিয়া নিহত ও ১০ জন আহত হয়েছেন। উল্লাস চুয়াডাঙ্গার আলমডাঙ্গার রফিকুলের ছেলে।

সর্বশেষ খবর