বুধবার, ২৭ মে, ২০১৫ ০০:০০ টা

ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর নির্যাতন

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে বখাটেরা বাড়ি থেকে উঠিয়ে নিয়ে রাতভর পাশবিক নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মেয়ের পরিবার থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি বলেও অভিযোগ উঠেছে।

নির্যাতিতা মেয়েটির পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বছর দুয়েক ধরে একই ইউনিয়নের জাগির মুন্সীরকান্দি গ্রামের দেলোয়ার হোসেন খানের ছেলে রিজভী তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত। রিজভী স্থানীয় কোদালপুর উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। মেয়েটিও ওই বিদ্যালয়ে পড়ালেখা করেছে। কিন্তু রিজভীর উত্ত্যক্তের কারণে মেয়েটির পরিবার তাকে অন্য বিদ্যালয়ে ভর্তি করে। এর আগে মেয়েটির পরিবার রিজভীর পরিবারের কাছে একাধিকবার অভিযোগ দিলেও কোনো ফল হয়নি।

গত রবিবার মেয়ের বাবা তার দুই মেয়েকে রেখে এশার নামাজ পড়ার জন্য বের হন। কিন্তু ফিরে এসে দেখেন বড় মেয়ে ঘুমিয়ে আছে, কিন্তু ছোট মেয়েটি নেই। এরপর আশপাশে সারা রাত খোঁজাখুঁজি করেও তিনি মেয়েকে পাননি। পর দিন সকালে মেয়েটিকে একই গ্রামের দেলোয়ার হোসেন বেপারীর বাড়ির একটি পরিত্যক্ত ঘরে আটক অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে উদ্ধার করে বাড়ি নিয়ে এলে মেয়েটি জানায়, তাকে সারা রাত মুখ ও হাত বেঁধে রাজনসহ আরও দুজনের পাহারায় রিজভী তার ওপর পাশবিক নির্যাতন করেছে।

সর্বশেষ খবর