বুধবার, ২৭ মে, ২০১৫ ০০:০০ টা

চারদিন আটকে রেখে তরুণীকে ধর্ষণ

চারদিন আটকে রেখে তরুণীকে ধর্ষণ

পিরোজপুর সদর উপজেলার খানাখুনারি গ্রামে এক তরুণীকে (১৫) টানা চারদিন আটকে রেখে রানা নামের এক বখাটে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার পিরোজপুর থানা পুলিশ ওই তরুণীকে নিজেদের হেফাজতে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে।

ভুক্তভোগী তরুণী ও তার পরিবারের অভিযোগ, গত শনিবার বাড়ি থেকে একই উপজেলার জুজখোলা গ্রামে বোনের বাড়িতে যাওয়ার জন্য বের হয় ওই তরুণী। উপজেলার কদমতলা বাজারের একটি কাপড়ের দোকানে যাওয়ার পর স্থানীয় রানা নামের এক যুবক তরুণীকে চাকুর ভয় দেখিয়ে মোটরসাইকেলে তুলে জেলার কাউখালী উপজেলার বেকুটিয়া গ্রামে লিমন নামে একজনের বাড়িতে নিয়ে যায়। সেখানে রানা ওই মেয়েটিকে আটকে রেখে ধর্ষণ ও মারধর করে। এরপর ৪দিন পরে মঙ্গলবার দুপুরে রানা নিজেই তরুণীকে সাথে নিয়ে কদমতলা বাজারে নিয়ে আসে।

তরুণীর ভাই জানান, শনিবার তার বোন বাড়ি থেকে অন্য এক বোনের বাড়িতে যাওয়ার পর রবিবার ওই বাড়িতে খোঁজ নিই। কিন্তু সে ওই বাড়িতে যায়নি বলে শুনি। এরপর মঙ্গলবার খবর পেয়ে কদমতলা বাজারে গিয়ে বোনকে বাড়ি নিয়ে আসি। এই ঘটনার খবর পেয়ে পিরোজপুর থানা পুলিশ ভুক্তভোগী তরুণীর বাড়ি থেকে ডাক্তারি পরীক্ষার ও চিকিৎসার জন্য তরুণীকে  পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন জানান,তরুণীকে আমরা এনে হাসপাতালে পাঠিয়েছি। এ ব্যপারে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/২৭ মে, ২০১৫/মাহবুব

সর্বশেষ খবর