বৃহস্পতিবার, ৪ জুন, ২০১৫ ০০:০০ টা

নড়াইলে ট্রাকচাপায় বাবা মেয়ের প্রাণহানি

নড়াইলে ট্রাকচাপায় বাবা-মেয়ে নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় পাবনা, ব্রাহ্মণবাড়িয়া, লালমনিরহাটে দুজন করে এবং দিনাজপুর ও পটুয়াখালীতে নিহত হয়েছেন একজন করে। প্রতিনিধিদের পাঠানো খবর-

নড়াইল শহরের রূপগঞ্জে ট্রাকচাপায় ইজিবাইকযাত্রী বাবা ও মেয়ে নিহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নড়াইল সদরের রামেশ্বরপুরের উকিল মিয়া ও তার মেয়ে খাদিজা বেগম। এ ঘটনায় খাদিজার ভাই দেড় বছরের শিশু ইভাসহ আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা : আতাইকুলা থানার মধুপুরে গতকাল পিকআপ ভ্যানচাপায় দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, মধুপুর দক্ষিণপাড়ার মোতালেব হোসেনের ছেলে আবদুর রহমান ও একই গ্রামের হোসেন আলীর ছেলে মহিউল মোস্তফা। ব্রাহ্মণবাড়িয়া : কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুর রাধিকা নামক স্থানে গতকাল ট্রাকচাপায় দুই পথচারীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- জগৎসার গ্রামের মৎস্য ব্যবসায়ী ইয়াসিন ভূইয়া ও দক্ষিণ জগৎসার গ্রামের সাইদুল ইসলাম। এলাকাবাসী চালকসহ ট্রাকটি আটক করেছে। লালমনিরহাট : রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের লালমনিরহাটের সেলিমনগরে গতকাল বাসের ধাক্কায় হেলাল নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। হেলাল ওই এলাকার আহমেদ আলীর ছেলে। এদিকে আদিতমারী উপজেলায় ট্রাকের চাপায় প্রীতিমনি নামে এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। দিনাজপুর : চিরিরবন্দরে ট্রাকের চাপায় মেহেদি হাসান সবুজ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মেহেদি রংপুরের বদরগঞ্জের লুৎফর রহমানের ছেলে। বুধবার দুপুরে উপজেলার চৌরাস্তা মাকু ডাক্তারের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া, সড়ক দুঘটনায় পটুয়াখালীর কলাপাড়ার সুমন হাওলাদার নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর