বৃহস্পতিবার, ৪ জুন, ২০১৫ ০০:০০ টা

এক পলক

ট্রলার ডুবিতে নারী নিহত

নেত্রকোনার বারহাট্টা উপজেলার দশদার ফেরি ঘাটে মঙ্গলবার যাত্রীসহ মালবাহী ট্রলার ডুবিতে এক নারী নিহত হয়েছেন। নিহত দিলরুবা (২২) উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের সেলিম জাহাঙ্গীরের স্ত্রী। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় অজ্ঞাত এক শিশুকে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে।

-নেত্রকোনা প্রতিনিধি

শিক্ষা কর্মকর্তার বাসায় চুরি

বগুড়ার শেরপুরে উপজেলা শিক্ষা কর্মকর্তার বাসা থেকে সাত ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের অফিসার স্টাফ কোর্য়াটারে এ ঘটনা ঘটে। বগুড়ার শেরপুর থানার ওসি জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

১৬ মামলার আসামি গ্রেফতার

বরিশালের বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতিসহ ১৬ মামলার আসামী বাবুল আকন ওরফে লোটাস আকনকে মঙ্গলবার ঢাকার ডেমরা থেকে গ্রেফতার করেছে পুলিশ। ওই রাতেই তার দেওয়া তথ্য অনুযায়ী দপদপিয়া সেতুর নিচ থেকে মাটি খুঁড়ে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। গতকাল কোতয়ালি মডেল থানায় এক প্রেস ব্রিফিং করে পুলিশ এ তথ্য জানিয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শ্রীপুর পৌর আ.লীগের কমিটি

গাজীপুরের শ্রীপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজামেল হক ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ অ্যাডভোকেট রহমত আলী। সম্মেলনের দ্বিতীয় পর্বে পুনরায় রফিকুল ইসলাম মন্ডল বুলবুলকে সভাপতি ও শেখ নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে শ্রীপুর পৌর আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়।

-শ্রীপুর প্রতিনিধি

রূপগঞ্জে ইউপি চেয়ারম্যান হারুনের ইন্তেকাল
বুধবার বিকাল ৩টার দিকে রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ ভুইয়া (৫৫) নিজ বাড়িতে  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন)। রাত সাড়ে ৯টায় স্থানীয় পাড়াগাঁও ঈদগাহ মাঠে নামাযের জানাযা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। -রূপগঞ্জ প্রতিনিধি
লোকনাথ ব্রক্ষ্মচারীর তিরোধান দিবস পালিত
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদীতে হিন্দুধর্মাবলম্বীদের আধ্যাত্মিক গুরু শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১২৫তম তিরোধান দিবস গতকাল বুধবার পালিত হয়েছে। দেশের বিভিন্ন স্থান ছাড়াও পার্শ্ববর্তী দেশ ভারত, নেপাল ও ভুটান থেকে লোকনাথ ব্রক্ষ্মচারীর ভক্তরা এতে যোগ দেন। -সোনারগাঁ প্রতিনিধি
প্রহরীর ছেলের কৃতিত্ব
সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষায় নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে মো. অন্তর শেখ। বাবা আক্তারুজ্জামান নারায়ণগঞ্জ ডাচ বাংলা ব্যাংক টানবাজার শাখার নিরাপত্তা প্রহরী।
-নারায়ণগঞ্জ প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর