সোমবার, ২৭ জুলাই, ২০১৫ ০০:০০ টা
জামালপুরে সেনা সদস্যসহ ২

গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত

গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। জামালপুরে ট্রাকের ধাক্কায় সেনাসদস্যসহ দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এছাড়া লক্ষ্মীপুর, ব্রাহ্মণবাড়িয়া ও মৌলভীবাজারে সড়কে প্রাণ গেছে তিনজনের। প্রতিনিধিদের খবর-

গাজীপুরের কাপাসিয়ার সূর্য্যনারায়ণপুর এলাকায় গতকাল সিএনজি অটোরিকশা ও বাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, রাশিদা বেগম, আরিফ ও কবির হোসেন। এদের সবার বাড়ি কাপাসিয়ার হাইলজোর গ্রামের এবং তারা পরস্পর নিকট আত্দীয়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। এদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেলে এবং বাকিদের কাপাসিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জামালপুর ট্রাকের ধাক্কায় সেনাসদস্যসহ দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। তাদের দুজনের নামই শাহিনুর রহমান। বাড়ি জামালপুর সদরের শরিফপুর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামে। সদর উপজেলায় শনিবার রাতে এই দুঘটনা ঘটে। নিহতদের একজন ময়মনসিংহ সেনানীবাসে কর্মরত ছিলেন। তার বাবার নাম মোহাম্মদ আলী। তিনি দুই মাসের ছুটিতে বাড়ি এসেছিলেন।

লক্ষ্মীপুরে অটোযাত্রী : লক্ষ্মীপুর-রায়পুর সড়কের লেংটা মিয়ার দরগা নামক স্থানে শনিবার রাতে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে আহমদ উল্লাহ নামে এক অটো যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাসচাপায় বৃদ্ধ আবদুল আলিমের মৃত্যু হয়েছে। উপজেলার শাহবাজপুর বাসস্ট্যান্ড এলাকায় শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। আলিমের বাড়ি শাহবাজপুর দীঘিরপাড় এলাকায়।

মৌলভীবাজারে বৃদ্ধা : কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার এলাকায় গতকাল প্রাইভেটকার চাপায় শান্তি রানী নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। শান্তি ব্রাহ্মণবাজার এলাকার চরন কানুর স্ত্রী।

 

সর্বশেষ খবর