মঙ্গলবার, ২৮ জুলাই, ২০১৫ ০০:০০ টা

সিদ্ধিরগঞ্জে গৃহবধূ খুন

বিভিন্ন স্থানে আরও ১০

পৃথক ঘটনায় নয় জেলায় ১১ জন খুন হয়েছেন। এরমধ্যে নারায়ণগঞ্জ ও নাটোরে খুন হন চারজন। এছাড়া রংপুর, খুলনা, মাদারীপুর, শেরপুর, সিরাজগঞ্জ, পটুয়াখালী ও মানিকগঞ্জে একটি করে হত্যার ঘটনা ঘটে। বরিশালের বানারীপাড়া ডিগ্রি কলেজের এইচএসসির ছাত্রী খাদিজা আক্তারের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে ছুরিকাঘাতে গৃহবধূ মাকসুদা খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ মাকসুদার স্বামী ও দেবরসহ তিনজনকে আটক করেছে। সিদ্ধিরগঞ্জের হিরাঝিল আবাসিক এলাকায় গতকাল ভোরে এ হত্যার ঘটনা ঘটে। এদিকে আড়াইহাজার উপজেলার মাহমুদপুরে ব্যবসায়ী দেওয়ান আলীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। জমি বিরোধের জেরে প্রতিপক্ষ বেধড়ক পিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নাটোর : বড়াইগ্রাম উপজেলা খাদ্য গুদামের এমএলএসএস শাহীন আলম খুন হয়েছেন। তিনি বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গা এলাকার সৈয়দ থান্দারের ছেলে। এদিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল সড়কের মারিয়া এলাকা থেকে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। রংপুর : মিঠাপুকুর উপজেলায় হেনা বেমগ নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার কোমরগঞ্জ গ্রামের একটি বাঁশঝাড় থেকে গতকাল তার লাশ উদ্ধার করা হয়। খুলনা : ডুমুরিয়া উপজেলার শোভনা পুলিশ ক্যাম্পের পাস থেকে ফারুক শেখ নামে এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। শনিবার থেকে ফারুক নিখোঁজ ছিলেন। মাদারীপুর : কালকিনি উপজেলার চরলক্ষ্মীপুরে রবিবার রাতে গৃহবধূ জাকিয়া বেগমকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। জাকিয়া চরলক্ষ্মীপুর গ্রামের আবু তাহেরের স্ত্রী। শেরপুর : সদর উপজেলার বলাইয়ের চর নয়াপাড়া গ্রামে জমি বিরোধে ছোট ভাই বেলাল মিয়ার হাতে বড় ভাই ফরহাদ আলী খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ফরহাদ ওই গ্রামের বিন্দু শেখের ছেলে ।

সিরাজগঞ্জর : সদর উপজেলার আলোকদিয়া উত্তরপাড়ায় গৃহবধূ উর্মি খাতুনকে গতকাল শ্বাসরোধে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ ওঠেছে স্বামীর বিরুদ্ধে। উর্মি আলোকদিয়া উত্তরপাড়ার শিহাব উদ্দিনের স্ত্রী। মানিকগঞ্জ : সদর উপজেলার দেড়গ্রামে গতকাল মাদকসেবীর ছুরিকাঘাতে আফজাল হোসেন নামে যুবক নিহত হয়েছেন। আফজাল ওই গ্রামের শফিক বেপারীর ছেলে। পটুয়াখালী : কুয়াকাটার লেম্বুরবন সংলগ্ন সৈতক থেকে মাটিচাপা দেওয়া অজ্ঞাত পরিচয় লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা গরু চরাতে গিয়ে গতকাল লাশটি দেখতে পান।

সর্বশেষ খবর