মঙ্গলবার, ২৮ জুলাই, ২০১৫ ০০:০০ টা

স্বজনদের নিয়ে স্বামীকে পিটিয়ে হত্যা

কুমিল্লার মুরাদনগরে স্বজনদের নিয়ে স্বামীকে পিটিয়ে হত্যা করেছে স্ত্রী। কুমিল্লা নগরীতে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত যুবকের লাশ। এছাড়া পৃথক ঘটনায় নয় জেলায় খুন হয়েছেন আরও ১১ জন খুন হয়েছেন। এরমধ্যে নারায়ণগঞ্জ ও নাটোরে খুন হন চারজন। রংপুর, খুলনা, মাদারীপুর, শেরপুর, সিরাজগঞ্জ, পটুয়াখালী ও মানিকগঞ্জে একটি করে হত্যার ঘটনা ঘটে।
স্ত্রী তার স্বজনদের নিয়ে স্বামীর বাড়িতে গিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রবাস ফেরত স্বামীকে। জেলার মুরাদনগর উপজেলার রামচন্দ পুর উত্তর ইউনিয়নের সাহেবনগর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ সোমবার রাত সাড়ে ৭টার দিকে লাশ উদ্ধার করেছে।
জানা গেছে, সাহেবনগর গ্রামের তারু মিয়ার ছেলে প্রবাস ফেরত বাবুল (৩৮) ও তার স্ত্রী নাজমা বেগমের (৩২) মধ্যে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। এরই সূত্র ধরে সোমবার সকালে বাবুলের সে ঝগড়া করে নাজমা বেগম বাবার বাড়ি পার্শ্ববর্তী গ্রাম কৈজুরী চলে যান। সোমবার সন্ধ্যায় নিজ গ্রাম কৈজুরী থেকে নাজমা তার নিকটতম ১০-১২ জন আত্মীয় নিয়ে সাহেবনগর স্বামীর বাড়িতে এসে স্বামী বাবুল মিয়াকে পিটিয়ে গুরুতর জখম করলে ঘটনাস্থলেই বাবুল মারা যান। এ ঘটনার পর এলাকাবাসী ধাওয়া করলে স্ত্রী নাজমা বেগম ও তার স্বজনরা পালিয়ে যান। মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার : কুমিল্লা সিটি করপোরেশনের ২২ নম্বর ওয়ার্ডের ঘোষপাড়া থেকে অজ্ঞাতনামা এক যুবকের (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।
উদ্ধারের সময় লাশের গায়ে লাল গেঞ্জি, পরনে লুঙ্গি ছিল। শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত চিহ্ন রয়েছে। নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে ছুরিকাঘাতে গৃহবধূ মাকসুদা খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ মাকসুদার স্বামী ও দেবরসহ তিনজনকে আটক করেছে। সিদ্ধিরগঞ্জের হিরাঝিল আবাসিক এলাকায় গতকাল ভোরে এ হত্যার ঘটনা ঘটে। এদিকে আড়াইহাজার উপজেলার মাহমুদপুরে ব্যবসায়ী দেওয়ান আলীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। জমি বিরোধের জেরে প্রতিপক্ষ বেধড়ক পিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া নাটোরের বড়াইগ্রামে খাদ্য গুদামের এমএলএসএস শাহীন আলম, রংপুরের মিঠাপুকুরে হেনা বেমগ নামে এক বৃদ্ধা, খুলনার ডুমুরিয়ায় ফারুক শেখ নামে এক যুবক, মাদারীপুরের কালকিনিতে গৃহবধূ জাকিয়া বেগম, শেরপুর সদরে ফরহাদ আলী, সিরাজগঞ্জ সদরে গৃহবধূ উর্মি খাতুন, মানিকগঞ্জ সদরে আফজাল হোসেন নামে যুবক ও পটুয়াখালীর কুয়াকাটায় অজ্ঞাত এক ব্যক্তি খুন হন।

সর্বশেষ খবর