শনিবার, ২২ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

সৌদিতে নিহতদের পরিবারে শোকের মাতম

সৌদিতে নিহতদের পরিবারে শোকের মাতম

সৌদি আরবে নিহত দুই শ্রমিকের পরিবারে চলছে শোকের মাতম। তারা দুজনই দেশটির রাজধানী রিয়াদে একটি কোম্পানিতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন। দুর্ঘটনার দিন সকালে কাজে যাওয়ার জন্য বের হয়ে প্রাণ হারান চাঁদপুরের এই দুজন।

নিহতদের একজন চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের কমলাপুর গ্রামের খোরশেদ আলম (৩০)। তিনি ২ সন্তানের জনক। ছেলে আর মেয়েকে মানুষ করার জন্য কয়েক বছর আগে পাড়ি জমান সৌদি আরবে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তার পুরো পরিবার আজ শোকে কাতর হয়ে উঠেছে।

একই অবস্থা আব্দুল মালেক হাওলাদারের (৪৫) পরিবারেও। নিহত আব্দুল মালেক হাওলাদারের বাড়ি সদর উপজেলার বাগাদী ইউনিয়নের উত্তর বাগাদী ঢালীর ঘাট এলাকার হাওলাদার বাড়ি। সে মৃত মান্না হাওলাদারের ছেলে।  ২০১৪ সালে মালেক সর্বশেষ বাড়িতে এসেছিল। জানুয়ারি মাসে ফের দেশে আসার কথা ছিল। আর এখন এসেছেন লাশ হয়ে। এসব বলেই স্ত্রী-সন্তানরা বারবার মূর্ছা যাচ্ছেন। মাঈনুদ্দনি (১০) আর জান্নাত (৫) নামের দুটি সন্তান রয়েছে তার।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সৌদি আরবের স্থানীয় সময় সকাল ৭টায় আল কাসমি বোরাইদা নামক স্থানে খোরশেদ আলম (৩০) ও আব্দুল মালেক হাওলাদার (৪৫) সড়ক দুর্ঘটনায় মারা যান।

বিডি-প্রতিদিন/ ২২ আগস্ট, ২০১৫/ রোকেয়া।
 

সর্বশেষ খবর