বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

নিজস্ব প্রতিবেদক

বিজয়া দশমী ঘাট উদ্বোধন

নরসিংদীতে পৌর বিজয়া দশমী ঘাট উদ্বোধন করা হয়েছে। শহরের মেঘনা নদীর পুরনো থানা ঘাট এলাকায় গতকাল দশমী ঘাটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌর মেয়র কামরুজ্জামান কামরুল।

শহর পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত কুমার সাহা, সাধারণ সম্পাদক দীপক সাহা, সহ-সভাপতি জিতেন্দ্র বর্মণ, সাংগঠনিক সম্পাদক সুদীপ্ত সাহা, শহর কমিটির সভাপতি শ্যামল সাহা ও সাধারণ সম্পাদক দিলীপ সাহা। নরসিংদীতে কোনো স্থায়ী দশমী ঘাট ছিল না। প্রয়াত মেয়র লোকমান হোসেন মেঘনা নদীর পুরাতন থানা ঘাটে দশমী ঘাট নির্মাণের উদ্যোগ নেন।

নরসিংদী প্রতিনিধি

আরেক জেলের লাশ উদ্ধার

বরিশালের উজিরপুর উপজেলার বাঁশেরহাট এলাকা সংলগ্ন সন্ধ্যা নদীতে রবিবার রাতে লঞ্চের ধাক্কায় নৌকাডুবির ঘটনায় আরও এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বাবুগঞ্জ উপজেলার ক্ষুদ্রকাঠী গ্রামসংলগ্ন সন্ধ্যা নদী থেকে রাকিব বেপারী (৩০) নামে ওই জেলের লাশ উদ্ধার করা হয়। এর আগে গত মঙ্গলবার দুপুরে রাকিবের চাচাতো ভাই জেলে শামীম বেপারীর লাশ উদ্ধার করে পুলিশ। তাদের বাড়ি মুলাদী উপজেলায়।

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

১১০ কুকুর হত্যা

বাগেরহাটের মংলা পোর্ট পৌরসভা কর্তৃপক্ষ বেওয়ারিশ ১১০টি কুকুর হত্যা করেছে। খাবারের লোভ দেখিয়ে বিষাক্ত ইনজেকশনের মাধ্যমে কুকুরগুলো হত্যা করে মাটিচাপা দেওয়া হয়। মংলা পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা এসএম বাদল জানান, আশ্বিন-কার্তিক মাসে কুকুর কামড়ালে জলাতঙ্ক রোগ হয়। তাই পৌর কর্তৃপক্ষ থেকে মালিক নেই এমন কুকুর বেছে বেছে হত্যা করা হচ্ছে। Ñবাগেরহাট প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর