বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

বগুড়ায় দুই যুবক খুন

প্রতিদিন ডেস্ক

বগুড়ায় পৃথক ঘটনায় দুই যুবক খুন হয়েছেন। নীলফামারীতে চোখ উপড়ে হত্যা করা হয়েছে এক কৃষককে। গাজীপুরের শ্রীপুর ও মৌলভীবাজারে উদ্ধার করা হয়েছে দুজনের লাশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়ার শাজাহানপুর ও শিবগঞ্জে দুই যুবক খুন হয়েছেন। এর মধ্যে পারিবারিক বিরোধের জের ধরে শাজাহানপুরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে খুন হন আবু হানিফ। হানিফ উপজেলার গণ্ডগ্রাম দক্ষিণ পাড়ার মোতালেব হোসেনের ছেলে। এ ঘটনায় চাচাতো ভাই রনি ও তার বাবা মিয়াজ উদ্দিনকে আটক করেছে পুলিশ। এদিকে শিবগঞ্জের আউজ গ্রাম মৌজার ধান খেত থেকে মিজানুর রহমান (২৪) নামে এক যুবকের লাশ গতকাল উদ্ধার করা হয়েছে। মিজানুর উপজেলার মহিষহট্ট গ্রামের লুৎফর রহমানের ছেলে। দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে রাখে বলে ধারণা পুলিশের।

নীলফামারী : সদর উপজেলার দারোয়ানীতে মোসাহাক আলী টুলু নামে এক কৃষকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নগর দারোয়ানী বানিয়াপাড়ায় একটি ধান খেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। টুলু ওই এলাকার জাফরান আলীর ছেলে। তার বাম চোখ তুলে ফেলা হয়েছে।

মৌলভীবাজার : রাজনগর উপজেলার সুনামপুর গ্রামে রাস্তার পাশ থেকে গতকাল অজ্ঞাত পরিচয় এক নারীর (৩০) অর্ধগলিত লাশ উদ্ধার   করেছে পুলিশ। তার পরনে রয়েছে কালো বোরকা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর