শিরোনাম
শুক্রবার, ৩০ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

গোডাউনে আগুন

ঢাকার আশুলিয়ায় সুপ্রিম নামের একটি ঝুটের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দমকল বাহিনীর তিনটি ইউনিট প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। গতকাল সকাল ১০ টার দিকে আশুলিয়ার মোজারমেইল এলাকায় এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ক্ষতির পরিমাণ জানা যায়নি। এর আগেও ওই কারখানাটির গোডাউনে দুই বার অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আশুলিয়া প্রতিনিধি

 

সনাকের মতবিনিময়

দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে অধিকতর সফল ও সার্থক করার লক্ষ্যে স্থানীয় পর্যায়ে কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিদের সঙ্গে গাজীপুরের সচেতন নাগরিক কমিটির (সনাক) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে গাজীপুরে সনাকের  কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সনাক গাজীপুর-এর সভাপতি অধ্যাপক আয়েশ উদ্দিন। বক্তব্য দেন, সনাকের সহসভাপতি অধ্যাপক এমএ বারী, অধ্যাপক শহীদুল্লাহ, অধ্যাপক মুকুল কুমার মল্লিক, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ। গাজীপুর প্রতিনিধি

ঘুষ ছাড়া চাকরি দাবি

ঘুষ ছাড়া চাকরিসহ বিভিন্ন দাবিতে গতকাল কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা যুব ইউনিয়ন। দুপুরে শহরের রঙমহল চত্বরের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়।

জেলা যুব ইউনিয়নের সভাপতি কামরুজ্জামান খান রিপন ও সাধারণ সম্পাদক মিঠুন দত্তের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা এতে অংশগ্রহণ করেন।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

১০৮৮ শিক্ষার্থীকে সম্মাননা

জেলার ৮১টি বিদ্যালয়ের ১০৮৮ শিক্ষার্থীকে সম্মাননা ও ৩১৩ জনকে মেধা বৃত্তি প্রদান করা হয়েছে। খাজা মোজাম্মেল হক (রহ.) ফাউন্ডেশনের উদ্যোগে কামারখন্দ উপজেলার চৌবাড়ী ইসলামিয়া উচ্চবিদ্যালয় মাঠে ফাউন্ডেশনের চেয়ারম্যান খাজা টিপু সুলতান ছাত্র-ছাত্রীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফা নুসরাতের সভাপতিত্বে বক্তব্য দেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা রাজশাহী অঞ্চলের উপ-পরিচালক ড. শরমিন ফেরদৌস, জেলা শিক্ষা অফিসার লায়লা খানম প্রমুখ।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

মতবিনিময় সভা

লক্ষীপুরে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে নবগঠিত জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা গতকাল বিকালে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। এতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। অন্যদের মধ্যে বক্তব্য দেন মো. মামুনুল ইসলাম, মোর্তুজা হায়দার প্রমুখ।

-লক্ষীপুর প্রতিনিধি

শরীয়তপুরবাসীর মানববন্ধন

প্রস্তাবিত ফরিদপুর বিভাগ থেকে শরীয়তপুরের নাম প্রত্যাহার দাবিতে গতকাল মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাগো শরীয়তপুর নামে একটি সংগঠন। গতকাল শরীয়তপুর-ঢাকা মহাসড়কের মনোহরবাজার মোড় থেকে প্রেমতলা মোড় পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার দীর্ঘ মানববন্ধনে বক্তারা শরীয়তপুরকে ফরিদপুর বিভাগের সঙ্গে না দিয়ে ঢাকায় রাখার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন। এদিকে কর্মসূচি চলাকালে পুলিশ মাইক নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

-শরীয়তপুর প্রতিনিধি

কুপিয়ে টাকা ছিনতাই

গোপালগঞ্জের কাশিয়ানীতে সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজারকে কুপিয়ে অর্ধ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। সনদ কুমার সরকার (৪৮) নামে ওই ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেছেন। গতকাল সকালে কাশিয়ানী উপজেলার তিলছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

-গোপালগঞ্জ প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর