সোমবার, ২ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

স্কুলছাত্রীকে আটকে রেখে গণধর্ষণ

শ্রীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরের নয়নপুরে এক স্কুলছাত্রীকে ঘরে আটকে রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভিকটিম ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানাধীন বড়বাড়ি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। এ ব্যাপারে ছাত্রীর ভাই শ্রীপুর থানায় গতকাল মামলা করেছেন। অভিযুক্ত শ্রীপুরের নয়নপুরের সামছুদ্দিন মিয়া ও তার দুলাভাই রহমত আলীসহ অন্যরা পলাতক। মামলার বাদী জানান, গত বুধবার দুপুরে গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানাধীন হাটপাড়া থেকে ভালুকার সিডস্টোর এলাকায় বড় ভাইয়ের বাসার উদ্দেশে রওনা হয় ওই ছাত্রী। পরে পথ ভুলে গাজীপুরের শ্রীপুরের জৈনা বাজার এলাকায় চলে যায়। সেখানে তাকে পৌঁছে দেওয়ার কথা বলে একটি বাড়িতে আটকে রাখে আসামিরা। পরে সামছুদ্দিন ও রহমত আলীসহ কয়েকজন তাকে ধর্ষণ করে। শনিবার খবর পান তার বোন রহমতের বাসায় রয়েছে। পরে পুলিশের সহযোগিতায় সেখান থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য  ময়মনসিংহ  মেডিকেলে পাঠানো হয়।

শ্রীপুর থানার এসআই হাফিজুর রহমান জানান, ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় ছাত্রীর ভাই মামলা করেছেন। রবিবার দুপুর পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

কসবায় মামলা করতে পারেনি ভিকটিম : ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, কসবা পৌর সদরে এক কলেজছাত্রী গণধর্ষণের শিকার হয়েও প্রভাবশালীদের হস্তক্ষেপে থানায় মামলা করতে পারেনি। ফলে পরিবারে বিরাজ করছে আতঙ্ক। ভুক্তভোগী কসবা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রী। তিনি কসবা পৌর সদরে ভাড়া বাসায় থেকে পড়ালেখা করতেন। ঘটনার দিন গত ২৭ অক্টোবর রাতে ঘরে দুর্বৃত্তরা মুখ বেঁধে তাকে ধর্ষণ করে। পরদিন আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সর্বশেষ খবর