মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ নিহত ১০

প্রতিদিন ডেস্ক

বরিশালে মাইক্রোবাস ও পিকাপের সংঘর্ষে ব্যবসায়ী দুই ভাই নিহত হয়েছেন। এছাড়া মুন্সীগঞ্জ, কুমিল্লা, রাজশাহী, সিরাজগঞ্জ, ময়মনসিংহের ভালুকা ও গাজীপুরের টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় প্রাণহানি ঘটেছে আটজনের।

বরিশাল : বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের সানুহারে গতকাল মাইক্রোবাস ও পিকাপের সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ছয়জন। তাদের শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- উজিরপুরের হস্তিশুণ্ড এলাকার আবুল হোসেন ও ইসমাইল হোসেন। তারা দুজন সহোদর এবং পেশায় সুপারি ব্যবসায়ী ছিলেন।

মুন্সীগঞ্জ : সিরাজদিখানের ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় জেএসসি পরীক্ষার্থীসহ দুজন নিহত ও একজন আহত হয়েছেন। মহাসড়কের ২ নম্বর ধলেশ্বরী সেতু সংলগ্ন এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেএসসি পরীক্ষার্থী রিফাত তালুকদার ও রিকশাচালক আইন উদ্দিন।

কুমিল্লা : সদর দক্ষিণ উপজেলায় সিমেন্টের পিলারবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত ও আহত হয়েছেন তিনজন। নিহতরা হলেন, অটোরিকশার যাত্রী আবদুল ওয়াদুদ ও আলী আক্কাস।

রাজশাহী : মহানগরীর শাহ মখদুম বিমানবন্দর এলাকায় বাসচাপায় গতকাল অটোরিকশা যাত্রী নকুল নিহত হয়েছেন। নিহতের বাড়ি পবা উপজেলায়।

সিরাজগঞ্জ : হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে সিরাজগঞ্জের সলঙ্গায় গতকাল বাস-ট্রাক সংঘর্ষে সাগর আলী নামে ট্রাকচালক নিহত হয়েছেন। নিহত সাগর সাতক্ষীরা সদর উপজেলার বাসিন্দা।

ভালুকা : ময়মনসিংহের ভালুকায় গতকাল বাসচাপায় মোসারফ হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

টঙ্গী : গাজীপুরের টঙ্গী কলেজ গেট এলাকায় গতকাল যাত্রীবাহী বাসের  ধাক্কায় মিরজান বেগম নামে এক নারী হকার নিহত হয়েছেন। মিরজান নারায়নগঞ্জের আড়াইহাজারের দিঘলদী গ্রামের মমতাজ হোসেনের স্ত্রী।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর