সোমবার, ১৬ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

হবিগঞ্জে এক পরিবারের তিনজন পিরোজপুরে মা-মেয়ে নিহত

প্রতিদিন ডেস্ক

হবিগঞ্জে এক পরিবারের তিনজন

পিরোজপুরে মা-মেয়ে নিহত

হবিগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশা যাত্রী একই পরিবারের তিনজন এবং পিরোজপুরে বাসচাপায় মা-মেয়ে নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় রাজশাহী, কুষ্টিয়া, গাজীপুর, দিনাজপুর ও চুয়াডাঙ্গায় মারা গেছেন একজন করে। প্রতিনিধিদের খবর

ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের নবীগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশা যাত্রী একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। গতকাল দুপুরের এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহতরা হলেন নবীগঞ্জ উপজেলার কান্দিগাঁও গ্রামের শেখ সুফিয়ান, তার ভাবী সফিনা বেগম ও ফুফু মখলুছ বিবি। আহতের সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করা হয়েছে। এদিকে পিরোজপুরের মঠবাড়িয়ায় বাসচাপায় মৃত্যু হয়েছে মা ও মেয়ের। পাথরঘাটা-মঠবাড়িয়া সড়কের গুলিসাখালী বাজারের কাছে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রুপালী দাস ও তার মেয়ে ঝুমুর দাস। রুপালী মঠবাড়িয়ার বড় মাছুয়া গ্রামের রাজেন্দ  দাসের মেয়ে ও বাগেরহাটের ফকিরহাট থানার কানাই দাসের স্ত্রী। রাজশাহী : গোদাগাড়ীর সুলতানগঞ্জে গতকাল ট্রাকচাপায় সাইদুর রহমান নামে এক শিক্ষক নিহত হয়েছেন। সাইদুর উপজেলার আল জামিয়াতুস সালাফিয়া আলিম মাদ্রাসার শিক্ষক ছিলেন। কুষ্টিয়া : দৌলতপুরে গতকাল সড়ক দুর্ঘটনায় হোসেন আলী নামে এক ব্যক্তি নিহত ও আহত হয়েছেন তিন এসএসসি পরীক্ষার্থী। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। নিহত হোসেন আলী উপজেলার আল্লারদর্গা এলাকার পরমানবিক আলীর ছেলে।

দিনাজপুর : দিনাজপুর-পার্বতীপুর সড়কে গতকাল বাসচাপায় সামিউর রহমান নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সামিউর বোচাগঞ্জ উপজেলার সুধির হাট গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। চুয়াডাঙ্গা : দামুড়হুদায় ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন মফিজুল ইসলাম নামে এক ব্যক্তি। তিনি বেসরকারি একটি প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তার বাড়ি চুয়াডাঙ্গা শহরের শেখপাড়ায়।

সর্বশেষ খবর