বুধবার, ১৮ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

লক্ষীপুর সিরাজগঞ্জ ঝিনাইদহে চার গৃহবধূ খুন

প্রতিদিন ডেস্ক

পৃথক ঘটনায় লক্ষীপুর, সিরাজগঞ্জ ও ছিনাইদহে চার গৃহবধূ খুন হয়েছেন। এদের মধ্যে লক্ষীপুরে খুন হন দুজন। প্রতিনিধিদের পাঠানো খবর-

লক্ষীপুর : রামগতির উপজেলার পৃথক স্থানে দুই গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। নিহতরা হলেন- আলেয়া বেগম ও রিমা আক্তার। গতকাল তাদের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত আলেয়ার বাবা ছিদ্দিক আহম্মদের অভিযোগ, যৌতুকের টাকা দিতে না পারায় মেয়ের জামাই রাসেল ও শ্বশুরবাড়ির লোকজন সোমবার বিকালে আলেয়াকে পিটিয়ে হত্যা করে। পরে লাশ ঘরের আঁড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচারণা চালায়। রিমার বাবা আলমগীর জানান, একই দাবিতে তার মেয়েকেও হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে গতকাল পুলিশ রিমার মরদেহ উদ্ধার করে। রামগতি থানার ওসি ইকবাল হোসেন জানান, দুই গৃহবধূ হত্যার ঘটনায় পৃথক মামলা হয়েছে। আলেয়ার শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সিরাজগঞ্জ : এনায়েতপুর উপজেলার মাঝগ্রাম চর এলাকায় গতকাল মরিয়ম খাতুন নামে এক গৃহবধূ খুন হয়েছেন। পারিবারিক কলহের জের ধরে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন মরিয়মকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন স্বজনরা। নিহত গৃহবধূ মাঝগ্রাম চরের নুরুন্নবী মণ্ডলের স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুড়বাড়ির লোকজন পলাতক।

ঝিনাইদহ : সদর উপজেলার ইস্তাগাপুর গ্রামে গৃহবধূ সাথী খাতুনকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। সোমবার দিবাগত গভীর রাতে এ খুনের ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের বাবা গতকাল থানায় মামলা করেছেন। সাথী সদর উপজেলার ইস্তাগাপুর গ্রামের আবেদ আলী মণ্ডলের ছেলে টোকন মণ্ডলের স্ত্রী।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর