শনিবার, ২১ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি মা মেয়েসহ আটজন নিহত

প্রতিদিন ডেস্ক

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে এবং দিনাজপুরে দাদা-নাতি নিহত হয়েছেন। এছাড়া বিভিন্ন স্থানে প্রাণ হারিয়েছেন আরও দুই শিশুসহ চারজন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : ছয়ঘরিয়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মা ও কন্যাশিশু নিহত হয়েছেন। শুক্রবার বিকালে সাতক্ষীরা-যশোর সড়কের ছয়ঘরিয়া বিশ্বাস বাড়ির মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের বাগানবাড়ি এলাকার রফিকুল ইসলামের স্ত্রী রাশিদা (৪০) ও তার মেয়ে শিশু সুমি (১২)। দিনাজপুর : ট্রাকচাপায় ভ্যানচালক দাদা এবং আরোহী নাতি নিহত হয়েছেন। শুক্রবার বিকালে নবাবগঞ্জ উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে দলার দরগা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যান চালক নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া গ্রামের আলতাব হোসেন (৫৫) এবং তার নাতি মন্জুরুল ইসলাম (৯)। তারা বেড়াতে গোপালপুরে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েন। হোসেনপুরে শিশু : কিশোরগঞ্জের হোসেনপুরে গতকাল অটোচাপায় নিহত হয়েছে মীম (৯) নামে এক স্কুল শিক্ষার্থী। মীম উপজেলার চর পুমদি গ্রামের হেলাল মিয়ার মেয়ে।

মুন্সীগঞ্জে কার চালক : মুন্সীগঞ্জের গজারিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার ট্রাকের নিচে ঢুকে পড়ে কারচালক আমিনুল নিহত ও চার যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকালে এই দুর্ঘটনায় আহতদের ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। নিহত আমিনুল গোপালগঞ্জের আবুল কালাম মোল্লার ছেলে।

গোবিন্দগঞ্জে বাসচাপায় বাবা নিহত, ছেলে আহত : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ঢাকা-রংপুর মহাসড়কে বালুয়াহাট এলাকায় শুক্রবার দুপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী শাহীন মিয়া (৪৫) নামে একব্যক্তি নিহত হয়েছেন। সঙ্গে থাকা তার ছেলে আশিক (১০) গুরুতর আহত হয়। নিহত শাহীন উপজেলার গোগাইল গ্রামের বাদশা মিয়ার ছেলে। এছাড়া গাজীপুরের কালিয়াকৈরে ট্রাকের ধাক্কায় এক ভ্যান চালক নিহত হয়েছে। নিহত ওই ভ্যান চালকের (২৭) পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

সর্বশেষ খবর