রবিবার, ২২ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

চার জেলায় সংঘর্ষে আহত ৪৪

প্রতিদিন ডেস্ক

নলছিটির মোল্লারহাটে ছাত্রলীগের কলেজ কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। গতকাল মোল্লারহাট বাজারে এ ঘটনা ঘটে। পরে ৬ জনকে আটক করেছে নলছিটি থানা পুলিশ। তারা হলেন সাজ্জাদ হোসেন (২৩), দিদারুল আলম মুন্না (২৪), সবুজ জোমাদ্দার (২৫), তাইজুল (২৬), নাইম (২২) ও শাওন (২১) নামে ৬ ছাত্রলীগ নেতা-কর্মীকে আটক করে পুলিশ। সংঘর্ষের পর মোল্লারহাটসহ নলছিটি উপজেলার বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উজিরপুরে ছাত্রদল : বরিশালের উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠনকে কেন্দ্র করে ছাত্রদল ও যুবদলের সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। শুক্রবার রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় লতিফ মৃধা নামে একজনকে শেরেবাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বিশ্বনাথে ছাত্রলীগ-ছাত্রদল : সিলেটের বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল বিকালে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। এতে ৩ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতরা হলেন, ছাত্রলীগ নেতা মুজিব মিয়া, খালেদ আহমদ, শামিম মিয়া।

ছাতকে শালিস বৈঠকে মারামারি : সুনামগঞ্জের ছাতক উপজেলার বনগাঁও গ্রামে শালিস বৈঠকে গতকাল সকাল ১১টায় সংঘর্ষে দুপক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। গুরুতর আহত          পাঁচ জনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর