বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

প্রচারণায় ব্যস্ত আ.লীগ নীরব বিএনপি

সিরাজগঞ্জ

আব্দুস সামাদ, সায়েম, সিরাজগঞ্জ

প্রচারণায় ব্যস্ত আ.লীগ নীরব বিএনপি

দলীয়ভাবে পৌর নির্বাচন ঘোষণার পরপরই সিরাজগঞ্জে আওয়ামী শিবিরে সম্ভাব্য মেয়র প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন। কর্মীদের মন জোগাতে তাদের কাছে টানছেন। অপরদিকে, ধরপাকড় শুরু হওয়ায় বিএনপিসমর্থিত প্রার্থীরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে গেছেন। জামায়াত সম্পূর্ণ নীরব।

নির্বাচনে সিরাজগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ থেকে সমর্থন পেতে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. কেএম হোসেন আলী হাসান, চেম্বার অব কমার্সের সাবেক প্রেসিডেন্ট ও আওয়ামী লীগ নেতা সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী, শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ ইসহাক আলী এবং বর্তমান ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আহম্মেদ মাঠে নেমেছেন।

বিএনপি থেকে সমর্থন পেতে বর্তমান বহিষ্কৃত মেয়র ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. মোকদ্দেছ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী কামাল উদ্দিন, সাইদুর রহমান বাচ্চু, রাশেদুল হাসান রঞ্জন, সহ-সাংগঠনিক সম্পাদক নুর কায়েম সবুজ প্রার্থী ঘোষণার পাশাপাশি গোপনে লবিং-গ্রুপিং চালিয়ে যাচ্ছেন। এছড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপির বহিষ্কৃত নেতা সাবেক মেয়র টিআরএম নুর-ই-আলম হেলাল মাঠে রয়েছেন। শহর জামায়াতের আমির অধ্যাপক শহিদুল ইসলাম জানান, জামায়াতের প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। তবে তিনি নাম প্রকাশে অপারগতা প্রকাশ করেন।

সর্বশেষ খবর