বুধবার, ২ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

গাইবান্ধা ফরিদপুরে নিখোঁজ দুই যুবকের লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

গাইবান্ধা ও ফরিদপুরে নিখোঁজ দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া লালমনিরহাট, নওগাঁ ও ময়মনসিংহের ভালুকায় উদ্ধার করা হয়েছে তিনজনের মরদেহ। প্রতিনিধিদের পাঠানো খবর-

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় রবিউল ইসলাম নামে এক যুবক খুন করা হয়েছেন। গত শনিবার থেকে তিনি নিখোঁজ ছিলেন। মঙ্গলবার সকালে উপজেলার হিংগারপাড়া এলাকায় ধানের জমির পাশে একটি ইউকেলিপটাস গাছের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। তিনি রামনাথপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকায় পোস্টার ও ব্যানার লাগিয়ে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচারণা শুরু করেছিলেন।

এদিকে, ফরিদপুরের সদরপুর উপজেলা সদরের নয়রশি গ্রামের ব্যবসায়ী মিজানুর রহমান মিন্টু নিখোঁজের ছয় মাস পর গতকাল তার কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। সদরপুর থানা পুলিশ সাড়ে সাতরশি এলাকার ইরি ব্লকের পাশ থেকে মাটি খুড়ে মিন্টুর হাড়গোড় উদ্ধার করে। এ ঘটনায় আমিনুল ইসলাম মুন্নু ও সাকিব সরদার নামে দুজনকে আটক করা হয়েছে। মিন্টুর কঙ্কাল শনাক্তের পর তার মা শিউলী বেগম সদরপুর থানায় হত্যা মামলা করেছেন। লালমনিরহাট : পৌরসভার নয়ারহাট বাজার সংলগ্ন হালা বটেরতল এলাকা থেকে গতকাল রুবেল হোসেন নামে এক অটোচালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রুবেল সদর উপজেলার কাশিরপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে। এছাড়া নওগাঁর মহাদেবপুর উপজেলার বামনছাতা গ্রামের বাঁশঝাড় থেকে হাসিনা বেওয়া নামে এক বিধবা নারী ও ময়মনসিংহের ভালুকার তামাট গ্রামে থেকে কলেজছাত্রী মহিমা আক্তারের লাশ তার বাড়ির পাশ থেকে গতকাল উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ খবর