শিরোনাম
বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

মর্মান্তিক

খাগড়াছড়ি সদর হাসপাতালে মায়ের সঙ্গে চিকিৎসা নিতে এসেছিল শিশু হাসন (৫)। চিকিৎসা নেওয়ার আগেই চির বিদায় নিল সে। হাসপাতালের সামনের ফ্লাগস্টান্ড চাপা পড়ে মারা যায় হাসান। গতকাল সকাল ৯টার দিকে ঘটে মর্মান্তিক এ দুর্ঘটনা। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

-খাগড়াছড়ি প্রতিনিধি

খুনিদের ফাঁসি দাবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মুক্তিপণের দাবিতে অপহরণের পর খুন হওয়া স্কুলছাত্রী হাফসা আক্তার রুপার খুনিদের ফাঁসি দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে গতকাল এ মানববন্ধনে হাফসার মা লিপি আক্তারসহ এলাকাবাসী অংশ নেন।

গত ২৬ নভেম্বর আড়াইহাজারের গিরদা গ্রামের মালয়েশিয়া প্রবাসী হযরত আলীর একমাত্র শিশু কন্যা রুপা নিজ বাড়ির সামনে থেকে অপহৃত হয়। ওই দিন মধ্যরাতে গিরদা সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

সাত মাস পর হত্যা মামলা

ফতুল্লায় গার্মেন্ট শ্রমিক বিপ্লবকে শ্বাসরোধে হত্যার ঘটনার সাত মাস পর স্ত্রীসহ অজ্ঞাতনামা কয়েকজনকে অভিযুক্ত করে মামলা করা হয়েছে। নিহতের বাবা রুহুল আমিন ফতুল্লা মডেল থানায় গতকাল মামলাটি করেন।

এরআগে গার্মেন্ট কর্মীকে শ্বাসরোধে হত্যা করে নিহতের স্ত্রী কৌশলে স্বামী অভিমান করে আত্মহত্যা করেছেন বলে চালিয়ে দিয়ে অপমৃত্যু মামলা করেছিল। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয় বিপ্লবকে আঘাত করে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ফতুল্লা মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, মামলার অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

আজ ব্রাহ্মণবাড়িয়ায় ইজতেমা শুরু  

কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে আজ ব্রাহ্মণবাড়িয়ায় শুরু হচ্ছে তিন দিনব্যাপী ইজতেমা। মুসলি­দের দুর্ভোগের কথা চিন্তা করে বিশ্ব ইজতেমার কেন্দ্রীয় মুরব্বিদের পরামর্শে এবার দেশের ৩২ জেলায় ইজতেমা অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়। সেই সিদ্ধান্তের প্রেক্ষিতে সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের শালগাঁও-কালীসীমা চৌদ্দ মৌজা মাঠে শুরু হচ্ছে এই ইজতেমা। -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

রবির গ্রাহকসেবাকেন্দ্রের উদ্বোধন

সিরাজগঞ্জে রবির গ্রাহক সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে শহরের ঢাকাস্থ রাড ট্রাক শ্রমিক অফিসের বিপরীতে কেন্দ্রটির উদ্বোধন করেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সেলিম আহমেদ। এ সময় রবি আজিয়াটা লিমিটেড (রবি) রাজশাহী ও রংপুর বিভাগীয় ক্লাস্টার পরিচালক এইচএম. তরিকুল কামরুল, আঞ্চলিক ব্যবস্থাপক জাহিদুল ইসলাম, গ্রাহকসেবার শাখা প্রধান আশরাফ হায়াত খান, অফিস ইনচার্জ মতিউর রহমান, রবির জেলা ডিস্ট্রিবিউটর সুবোল পোদ্দার, সেলিম আহমেদ ও নওশের আহমেদ তামান্না উপস্থিত ছিলেন। -সিরাজগঞ্জ প্রতিনিধি

মতবিনিময়

সেবার মান উন্নয়ন, দালাল রুখতে ভালুকা উপজেলা ভূমি অফিসের কার্যক্রম ডিজিটালাইজস্ট করা হয়েছে। ৬টি সিসি টিভি ক্যামেরার মাধ্যমে অফিসের চারপাশ সংরক্ষণ করা হয়েছে। ভালুকা উপজেলা নির্বাহী অফিসার কামরুল আহসান তালুকদার ও সহকারী কমিশনার (ভূমি) সাখাওয়াত হোসেন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ তথ্য জানান। উপজেলা  ‍ভূমি অফিস চত্বরে ওই মতবিনিময়ে উপস্থিত ছিলেন ভালুকা প্রেসক্লাব সভাপতি এসএম শাহজাহান সেলিম, সাধারণ সম্পাদক মালেক খান উজ্জল, সাংবাদিক কামরুল হাসান পাঠান কামাল, আব্দুল আউয়াল ঢালী, কামরুজ্জামান মানিক, রফিকুল ইসলাম রফিক, আব্দুল ওয়াদুদ, কামরুল এহসান চন্দন, আসাদুজ্জামান সুমনসহ ক্লাবের সদস্যবৃন্দ। -ভালুকা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর